February 22, 2024, 10:35 am

বগুড়ায় মহাসড়কে জামায়াত-শিবিরের শক্ত অবস্থান

প্রেস বিজ্ঞপ্তি: বিরোধী দলের ডাকা ৫ম দফায় দেশব্যাপী ৪৮ ঘন্টার অবরোধের ১ম দিনে আজ (বুধবার) ভোর থেকেই মহাসড়কে শক্ত অবস্থান নিয়েছে জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবির। নওগাঁ-বগুড়া মহাসড়ক এবং বগুড়া ২য় বাইপাস মহাসড়ক অবরোধ করে ভোর থেকে বিক্ষোভ করছে জামায়াত-শিবিরের শত শত নেতাকর্মী।
শ্রমিক নেতা আজগর আলীর নেতৃত্বে কয়েক শত জামায়াত-শিবির নেতাকর্মী ভোর থেকেই গোদারপাড়ার অদূরে নওগাঁ-বগুড়া মহাসড়ক অবরোধ করেছে। সেখানে দফায় দফায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে নেতৃবৃন্দ বলেন, সারাদেশ যখন কেয়ারটেকার সরকারের দাবীতে উত্তাল হয়ে উঠেছে, ঠিক সেই মুহুর্তে তফসিল ঘোষনার পাঁয়তারা শুরু করেছে নির্বাচন কমিশন। সরকারের পা-চাটা নির্বাচন কমিশন জনগণের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে গায়ের জোরে তফসিল ঘোষনা করলে সারাদেশে বিক্ষোভের আগুন জ¦লে উঠবে। সেই আগুনে পুড়ে ছাই হয়ে যাবে শেখ হাসিনার ক্ষমতার মসনদ। জামায়াত নেতৃবৃন্দ তফসিল ঘোষনার নাটক বন্ধ করে কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা দিয়ে বিদায় নেওয়ার জন্য শেখ হাসিনার প্রতি আহ্বান জানান।

এদিকে, ২য় বাইপাস মহাড়কের সাবগ্রাম কুরশায় এলাকায় অবরোধের সমর্থনে পিকেটিং করছে ইসলামী ছাত্রশিবির। ইসলামী ছাত্রশিবিরে বগুড়া শহর শাখার সভাপতি দেলোয়ার হোসেনের নেতৃত্বে শত শত শিবির কর্মী ভোর থেকেই বাইপাস মহাসড়ক অবরোধ করে রেখেছে। স্থানীয় কয়েক শত জামায়াত কর্মী তাদের সাথে বিক্ষোভে যোগ দিয়েছে। শিবির নেতারা বলেন, সরকারের সময় শেষ। অবিলম্বে পদত্যাগ করে কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা না দিলে শেখ হাসিনাকে ক্ষমতার মসনদ থেকে টেনে হেঁচড়ে বিদায় করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD