June 13, 2024, 5:14 pm

উপমহাপরিচালক হলেন আনসারের ৬ কর্মকর্তা

যমুনা নিউজ বিডি: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ছয় কর্মকর্তা উপমহাপরিচালক (গ্রেড–৩) পদে পদোন্নতি পেয়েছেন। পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তারা বিসিএস (আনসার) ১৮ ও ২১ ব্যাচের কর্মকর্তা।

সোমবার (৬ নভেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে যুগ্ম সচিব অপূর্ব কুমার মণ্ডল স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ পদোন্নতি দেওয়া হয়। জনস্বার্থে জারিকৃত আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়।

পদোন্নতি প্রাপ্তরা হলেন, ব্রাক্ষণবাড়িয়া সুহিলপুর ৫ আনসার ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল, ঢাকা রেঞ্জের পরিচালক রফিকুল ইসলাম, গাজীপুর সফিপুর আনসার একাডেমির পরিচালক (উন্নয়ন) ফখরুল আলম, ময়মনসিংহ রেঞ্জের পরিচালক সাইফুর রহমান, বরিশাল রেঞ্জের পরিচালক আশরাফুল আলম ও গাজীপুর ১০ আনসার ব্যাটালিয়নের পরিচালক জিয়াউল হাসান।

এর আগে ২৫ অক্টোবর সুপিরিয়র সিলেকশন বোর্ডের ৪৭তম সভায় এই কর্মকর্তাদের পদোন্নতির জন্য প্রধানমন্ত্রীর কাছে সুপারিশ করা হয়। পরে ৪ নভেম্বর অনুমোদন দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা যায়, পরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল ও পরিচালক রফিকুল ইসলাম বিসিএস (আনসার) ১৮ ব্যাচের কর্মকর্তা। এছাড়া পরিচালক ফখরুল আলম, পরিচালক সাইফুর রহমান, পরিচালক আশরাফুল আলম ও পরিচালক জিয়াউল হাসান বিসিএস (আনসার) ২১ ব্যাচের কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD