June 21, 2024, 9:51 pm

বচ্চনের নাতবউ হচ্ছেন শাহরুখকন্যা!

যমুনা নিউজ বিডি:  বিটাউনে এখন কান পাতলেই সম্পর্কের গুঞ্জন! তারকাজুটি তো বটেই বরং প্রেমের হাওয়া এখন সেলেব সন্তানদের মধ্যেও। আর সেই তালিকাতেই অন্যতম চর্চিত ‘বন্ধুত্ব’ অগস্ত্য-সুহানার। দুই তারকাসন্তানের বন্ধুত্ব নাকি এতটাই গাঢ় হয়েছে যে, তা নাকি এখন প্রেমে পরিণত হয়েছে। সেই জল্পনাতেই ঘি ঢালল মণীশ মালহোত্রার পার্টি থেকে ভাইরাল হওয়া এক নতুন ভিডিও।

ভাইরাল ওই ভিডিওতে শাহরুখকন্যার সঙ্গে দেখা গেল অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যকে। যিনি শ্বেতা বচ্চনের ছেলে। পার্টি থেকে বেরনোর সময়ে সুহানাকে গাড়িতে তুলে দিয়ে এসে যত্ন করে দরজাও বন্ধ করে দেন অগস্ত্য। সেই গাড়ি চোখের আড়াল না হওয়া পর্যন্ত সেখানেই দাঁড়িয়ে ছিলেন শ্বেতাপুত্র।

এদিকে বলিউড মাধ্যম সূত্রে খবর, পাপারাৎজিদের ক্যামেরায় একসঙ্গে লেন্সবন্দি না হলেও গোটা পার্টিতে নাকি একে-অপরের সঙ্গ ছাড়েননি সুহানা-অগস্ত্য।

প্রসঙ্গত, বচ্চনদের পরিবারে সর্বসাকুল্যে এখন একটাই পুত্রসুন্তান। কারণ অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যা। অন্যদিকে জয়া-অমিতাভের মেয়ে শ্বেতাকন্যা নভ্যা নভেলি। তিনি নাতি-নাতনিই বিগ বির চোখের মণি। তবে অগস্ত্য দিদা জয়া আর মামা অভিষেকের খুবই প্রিয়। তার সঙ্গেই শাহরুখ-গৌরীর মেয়ে সুহানা খানের ‘প্রেমচর্যা’র জল্পনা ইন্ডাস্ট্রির অন্দরে।

জোয়া আখতার পরিচালিত ‘আর্চিস’-এর সেটেই নাকি বন্ধুত্ব গাঢ় হয় সুহানা-অগস্ত্যার। শুটিংয়ে অনেকটা সময়ে একে-অপরের সঙ্গে কাটাতেন। সেখান থেকেই বন্ধুত্বের সূত্রপাত। এবং পরে যা ভাব-ভালোবাসায় পরিণত হয়। যদিও জনসমক্ষে কেউই নিজেদের সম্পর্কের কথা খোলসা করেননি। তবে তাদের একে-অপরের প্রতি ছোটখাট যত্নশীল আচরণ সেদিকেই ইঙ্গিত দেয়। এবার মণীশ মালহোত্রার পার্টির ভাইরাল ভিডিতেও তার অন্যথা হল না। যা দেখে নেটপাড়ার কৌতূহল, শাহরুখ-গৌরীকন্যা সুহানা কি তাহলে বচ্চন পরিবারের নাতুভ হতে চলেছেন?

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD