June 15, 2024, 2:18 am

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে গত ২৪ ঘণ্টায় নাশকতা মামলায় বিএনপি-জামায়াতে ইসলামীর ১৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার ইলিয়াস আলী।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের অবরোধ কর্মসূচি চলাকালে রায়গঞ্জ ও কামারখন্দ উপজেলায় মহাসড়কে নানা ধরনের নাশকতামূলক কার্যক্রম করার অভিযোগে বিএনপির দুই নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

রায়গঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শামসুল ইসলাম (৬২) ও কামারখন্দ উপজেলার মুগবেলাই গ্রামের বাসিন্দা বিএনপি কর্মী ফরিদুল ইসলাম (৫২)।”

শাহজাদপুর থানার ওসি খায়রুল বাশার বলেন, বিএনপি-জামায়াতে ছয় নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে উপজেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল মালেক রয়েছেন।

সিরাজগঞ্জ জেলা গোয়েন্দার (ডিবি) ওসি জুলহাস উদ্দিন বলেন, রোববার সন্ধ্যায় শহরের আমলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে জেলা কৃষক দলের সদস্য সচিব ও সাবেক ইউপি চেয়ারম্যান টি এম শাহাদত হোসেন ঠাণ্ডুকে গ্রেপ্তার করা হয়েছে।”

এ ছাড়া কাজিপুর থানায় দুইজন এবং সদর, রায়গঞ্জ, উল্লাপাড়া, এনায়েতপুর ও বেলকুচি থানায় একজন করে গ্রেপ্তার করা হয়েছে বলে সংশ্লিষ্ট থানাগুলোর ওসিরা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD