June 13, 2024, 1:34 pm

সারাদেশে ১৩ ঘণ্টায় ১২ বাসে আগুন

যমুনা নিউজ বিডি: বিএনপি-জামায়াতসহ অন্যন্য দলের দ্বিতীয় দফায় ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ আজ রবিবার (৫ নভেম্বর) সকাল ৬টা থেকে শুরু হয়েছে। বিরোধী দলগুলোর এই কর্মসূচি ঘিরে রাজধানীসহ সারা দেশের বিভিন্ন স্থানে প্রায় ১৩ ঘণ্টায় অন্তত ১২টি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এ ছাড়া আওয়ামী লীগের একটি কার্যালয়েও আগুন দেওয়ার খবর পাওয়া গেছে।

আজ রোববার সকালে ফায়ার সার্ভিসের মিডিয়া সেল ও আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সূত্রে এমন তথ্য জানা গেছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭টা থেকে রবিবার সকাল সাড়ে ৭টা পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে এসব অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের তথ্য অনুযায়ী, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর এলিফ্যান্ট রোডে গ্রিন ইউনিভার্সিটির একটি বাসে, নিউমার্কেট এলাকার গাউছিয়া মার্কেটের সামনে মিরপুর লিংক নামের একটি বাসে আগুন দেওয়া হয়। এরপর সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে সায়েদাবাদের জনপথ মোড়ে রাইদা পরিবহনের একটি বাসে, রাত ৮টায় গুলিস্তানের পাতাল মার্কেটের সামনে মনজিল পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ঢাকার বাইরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় শনিবার রাত পৌনে ১২টার দিকে অনাবিল নামের একটি বাসে আগুন দেয়।

এ ছাড়া ভোলার চরফ্যাশনের নতুন বাসস্ট্যান্ড এলাকায় যমুনা এক্সপ্রেস নামের একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। শনিবার রাত ২টা ৫৫ মিনিটে সিরাজগঞ্জের শাহজাদপুরের বাদলপুর আওয়ামী লীগের অফিসে আগুন দেওয়া হয়। রাত ৩টা ৫২ মিনিটে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের তিন রাস্তার মোড়ে গাড়ির পরিত্যক্ত টায়ারে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ছাড়া রোববার অবরোধ শুরুর আগেই ভোর ৪টায় রাজধানীর ডেমরার মাতুয়াইলের সাদ্দাম মার্কেট এলাকায় একটি বাসে, প্রায় একই সময় রাজধানীর শ্যামপুরের জুরাইন বালুর মাঠ এলাকায় তুরাগ নামের একটি বাসে, ভোর ৫টা ১৭ মিনিটে রাজধানীর মিরপুর-৬ নম্বরে একটি বাসে ও সকাল সাড়ে ৬টার দিকে গাজীপুরের ভোগরায় একটি বাসে আগুন দেওয়ার তথ্য পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের তথ্য অনুযায়ী, বিএনপির ডাকা প্রথম দফার তিনদিনের অবরোধ কর্মসূচিতে দেশের বিভিন্ন স্থানে ৩১টি যানবাহনে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD