June 13, 2024, 2:41 pm

বগুড়ায় ২য় দফা অবরোধে মহাসড়কে সাতটি গাড়ি ভাঙচুর

ষ্টাফ রিপোর্টার: বিএনপি ও সমমনা দলের ডাকা দ্বিতীয় দফার অবরোধের প্রথম দিনের বগুড়া শহরের বেলাইলে ঢাকা-রংপুর মহাসড়কের অন্তত সাতটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

শহরের মহাসড়কের বেলাইল, ছিলিমপুর, তেলিপুকুর এলাকায় রোববার সকাল আটটা থেকে সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, তেলিপুকুর এলাকার মহাসড়কে অবরোধের সমর্থনে জেলা বিএনপি একাধিক নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। সকাল আটটার দিকে রংপু্রের দিক থেকে আসা কয়েকটি গাড়ি পুলিশী পাহারায় ঢাকার দিকে যাচ্ছিল। এ সময়  অতর্কিতে অবরোধকারীরা মহাসড়কের ওপর এসে এলোপাথাড়ি হামলা করেন। হামলায় প্রায় সাত থেকে আটটা গাড়ি ভাঙচুর করা হয়। এর মধ্যে শিশুখাদ্য পরিবহনের গাড়ি, কাভার্ড ভ্যান, ট্রাক ছিল।

গাড়ি ভাঙচুর শেষে মহাসড়কের পাশের গলির মধ্যে ঢুকে পড়েন অবরোধকারীরা। এখন পুলিশ পাহারায় মহাসড়কে যানবাহন চলাচল করছে।

শিশু খাদ্য পরিবহনের গাড়ির সহকারী মইনুল ইসলাম জানান, আমরা পার্বতীপুর থেকে দুধ নিয়ে গাজিপুর যাচ্ছিলাম। এখানে পুলিশ পাহাড়া দিয়ে আমাদের পাড় করে দিচ্ছিল। কিন্তু এই এলাকায় (তেলিপুকুর) হঠাৎ গলি থেকে বেশকিছু  লোকজন বের হয়ে ইট পাটকেল ছুঁড়ে গাড়ির গ্লাস ভেঙ্গে দেয়। ওরা সাত থেকে আটটা গাড়ি ভেঙ্গেছে।

পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মহাসড়কে অবস্থান নিয়েছেন। বগুড়া র‌্যাবের কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, জনগণের নিরাপত্তায় র‌্যাব মাঠে আছে। সকালে তেলিপুকুর এলাকায় কিছু সমস্যা হয়ে হয়েছে। তবে এখন পরিস্থিতি সব স্বাভাবিক আছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD