July 1, 2022, 11:47 pm

News Headline :

চতুর্থ দিন শেষে স্বস্তিতে বাংলাদেশ

যমুনা নিউজ বিডিঃ শেষ হলো চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিন। ৩৯ রানের লিড নিয়ে চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনের শেষ সেশন শুরু করা বাংলাদেশ শেষমেশ লিড রাখতে পেরেছে ৬৮ রান। শরিফুল ইসলাম রিটায়ার্ড আউট হলে ৪৬৫ রানে থামে বাংলাদেশের ইনিংস। ছোট লিডের বিপরীতে ব্যাট করতে নেমে ২ উইকেটে ৩৯ রান জড়ো করেছে শ্রীলঙ্কা।

তৃতীয় দিন শেষে বাংলাদেশ জয়ের যে স্বপ্ন দেখছিল তা কিছুটা রঙ হারায় চতুর্থ দিনের ধীর ব্যাটিংয়ে। উইকেট থেকে সুবিধা পাওয়ার সময়টায়ও প্রথম সেশনে মুশফিক রহিম ও লিটন দাস রান তুলেছেন ধীর গতিতে। ১৮৯ বলে ৮৮ রান করে লিটন বিদায় নিলেও শতকের দেখা পেয়েছেন মুশফিক। ২৭০ বলে শতক হাঁকানো মুশফিক ২৮২ বলে ১০৫ রান করে সুইপ করতে গিয়ে বোল্ড হন।

শেষপর্যন্ত ১৭০.১ ওভারে ৪৬৫ রানে থামে বাংলাদেশের ইনিংস। এতে লিড দাঁড়ায় ৬৮ রান। জবাবে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা দীর্ঘ শেষ সেশনে হারিয়েছে দুটি উইকেট, বিনিময়ে জড়ো করেছে ৩৯ রান। বাংলাদেশ এখনও এগিয়ে আছে ২৯ রানে। দুটি উইকেটেই অবদান তাইজুল ইসলাম। সরাসরি থ্রোতে ওশাদা ফার্নান্দোকে রানআউট করার পর অসাধারণ ডেলিভারিতে বোল্ড করেছেন নাইটওয়াচম্যান লাসিথ এম্বুলদেনিয়াকে। ১৮ রান করে অপরাজিত আছেন অধিনায়ক দিমুথ করুনারত্নে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD