June 13, 2024, 2:02 pm

যারা গাড়ি পোড়ায় তাদের ধরে আগুনে ফেলুন : প্রধানমন্ত্রী

যমুনা নিউজ বিডি: দেশবাসীকে আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা আপনার গাড়ি পোড়ায় তাদের ধরে আগুনে ফেলেন। যে হাত দিয়ে গাড়ি পোড়াবে সেই হাত পুড়িয়ে দেন। তাহলে তারা থামবে, এ ছাড়া থামবে না।

বৃহস্পতিবার (২ নভেম্বর) একাদশ জাতীয় সংসদের শেষ অধিবেশনের সমাপ্তি দিনের ভাষণে তিনি এ আহ্বান জানান।

সংসদে গাড়ি পোড়ানোর ভিডিও ফুটেজ দেখিয়ে প্রধানমন্ত্রী বলেন, তারা (বিএনপি) নাকি আমাকে পদত্যাগ করাবে, নির্বাচন হতে দেবে না, এই বলে তারা তাণ্ডব চালিয়েছে। তারা কোন বাংলাদেশ চায়? এই সন্ত্রাসী, জঙ্গি, অমানুষগুলোর সঙ্গে কারা থাকে? এ জানোয়ারদের সঙ্গে আমি বসব (সংলাপে)? তাদের সঙ্গে বসার কথা কারা বলে? জানোয়ারেরও ধর্ম থাকে। কিন্তু তাদের কোনো ধর্ম নেই।

তিনি আরও বলেন, এসব দুর্বৃত্তরা সাংবাদিকদের উপরও হামলা চালিয়েছে। সাংবাদিকরা কী দোষ করেছিল? তারা তো বিএনপির সংবাদ কাভার করতেই গিয়েছিল। কিন্তু তারপরও তাদের উপর বর্বর হামলা চালিয়েছে বিএনপি। আমি দেশবাসীকে আহ্বান জানাই এসব আগুন সন্ত্রাসীদের ধরিয়ে দিন। প্রত্যেকে এক হয়ে এসব দুর্বৃত্তদের বিরুদ্ধে রুখে দাঁড়ান।

এ সময় প্রধানমন্ত্রী আশ্বাস দিয়ে বলেন, হামলায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের পাশে থাকব। যাদের বাস পুড়িয়েছে, যাদের গাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে তাদের আগেও আমি সহযোগিতা দিয়েছি। এবারও আমরা সহযোগিতা করব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD