February 22, 2024, 11:12 am

নুরের নেতৃত্বে রাজধানীতে গণঅধিকার পরিষদের বিক্ষোভ

যমুনা নিউজ বিডি: সরকারের পদত্যাগের এক দফা দাবি ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শরিক দলের নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচির প্রথম দিনে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে গণঅধিকার পরিষদ।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১০টায় গণঅধিকার সভাপতি নুরুল হক নুরের নেতৃত্বে বাংলামোটর মোড় থেকে মিছিল বের হয়ে মগবাজারের কাছে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নুরুল হক নুর বলেন, দেশব্যাপী তিন দিনের যে অবরোধ কর্মসূচি শুরু হয়েছে আমরা তা পালন করছি। এই অবরোধ সফল করার জন্য আমরা রাজপথে আছি, আগামী দিনেও থাকব, প্রয়োজন হলে রাজপথে জীবন দেব। বিরোধী দলের শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচিতে সরকার সহিংসতা চালাচ্ছে। সরকার বাসে, গাড়িতে অগ্নিসংযোগ করছে, বোমাবাজি করছে। জনগণকে সতর্ক থেকে এই কর্মসূচি পালনের আহ্বান জানাচ্ছি।

এ সময় সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদ খান বলেন, জনগণ শান্তিপূর্ণভাবে এই অবরোধ কর্মসূচি পালন করছে। আমরা মনে করি, অনতিবিলম্বে সরকারের পদত্যাগ করা উচিত। একই সঙ্গে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আটক নেতাকর্মীদের মুক্তি চাই।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন গণঅধিকার পরিষদের উচ্চতর পরিষদের সদস্য আবু হানিফ, হানিফ খান সজিব, শাকিল উজ্জামান, শহিদুল ইসলাম ফাহিম, আব্দুজ জাহের, সহ সভাপতি মাজেদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আল মামুন, মহানগর দক্ষিণের সভাপতি নাজিম হাসান, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, যুব অধিকার পরিষদের সভাপতি মনজুর মোর্শেদ মামুন, সাধারণ সম্পাদক নাদিম হাসান, শ্রমিক অধিকার পরিষদের সাধারণ সম্পাদক সোহেল রানা সম্পদ, ছাত্র অধিকার পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD