February 25, 2024, 9:47 am

বগুড়া থেকে দূরপাল্লার কোনো বাস ছাড়েনি

মমিন রশীদ শাইন: সারাদেশে বিএনপি ও সমমনা দলগুলোর টানা তিন দিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচির প্রথম দিন আজ। আগামী বৃহস্পতিবার পর্যন্ত সড়ক, নৌ ও রেলপথে এই অবরোধ কর্মসূচি পালন করা হবে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) অবরোধের প্রথম দিনে সকাল সাড়ে ৮টায় বগুড়ার ব্যস্ততম এলাকা চারমাথা কেন্দ্রীয় বাস টার্নাল এলাকা ফাঁকা দেখা গেছে।

সরেজমিনে দেখা গেছে, সাতমাথা, শেরপুর রোড ও চারমাথা বাস টার্মিনালের কাউন্টারের সামনে যাত্রী নেই। দূরপাল্লার বাসের টার্মিনাল বন্ধ। ঠনঠনিয়া বাস টার্মিনাল থেকে দূরপাল্লার বাস ছাড়ছে না।

সারাদেশে বিএনপি-জামায়াতের অবরোধ চলাকালীন মঙ্গলবার বগুড়ার চারমাথা কেন্দ্রীয় বাস টামির্নাল, হাড্ডিপট্টি বাস টামির্নাল, মাটিডালী বিমান মোড়, ঢাকা-রংপুর মহাসড়ক, বগুড়া-নওগাঁ সড়কেও যানবাহন ছিল কম, যাত্রীও কম দেখা গেছে।

বগুড়া মোটর শ্রমিক ইউনিয়ন এর সাধারন সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠু বলেন, গাড়ীর মালিকরা চাবি দিলে শ্রমিকরা গাড়ী চালাবেন। পরিবহন মালিক শাহীন বলেন, পুলিশ পাহারায় গাড়ী যাবার কথা আছে।

সড়কে যানবাহন কম থাকলেও আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। কিছুক্ষণ পরপর পুলিশ -র‍্যাব ও বিজিবির গাড়ি টহল দিতে দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD