June 13, 2024, 5:01 pm

রাজবাড়ীতে বিএনপির ১১ জন গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধিঃ শান্তিপূর্ণ আনন্দ শোভাযাত্রার নামে পুলিশের ওপর হামলা ও নাশকতাসহ বিস্ফোরণ মামলায় বিএনপির ১১ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে রাজবাড়ী জেলা পুলিশ।

রোববার (২৯ অক্টোবর) দুপুরে গ্রেপ্তার আসামিদের রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ ইফতেখারুল আলম প্রধান।

তিনি বলেন, শনিবার (২৮ অক্টেবর) দিনগত রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেপ্তার হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রাজাবড়ী সদর থানার অফিসার ইনচার্জ ইফতেখারুল আলম প্রধান।

রোববার (২৯ অক্টোবর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

গ্রেপ্তাররা হলেন- রাজবাড়ী সদর উপজেলার গঙ্গাপ্রসাদপুর গ্রামের মাছেম আলী বিশ্বাস (৫২), উদয়পুর গ্রামের রাজু আহম্মেদ (৩৯), হরিহরপুর গ্রামের সাগর সানি (৪৫), নারায়নপুর গ্রামের রকিবুল রহমান (৫০), বালিয়াকান্দি উপজেলার সেকারা গ্রামের সিরাজুল ইসলাম (৪৫), গোয়ালন্দ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের বাপ্পি হাসান সৌরভ (২৪), কালুখালী উপজেলার পবন পাঁচবাড়িয়া গ্রামের শান্ত মোল্লা (২৫), চাঁদ মৃগী গ্রামের শরিফুল ইসলাম (২৩), দেলোয়ার হোসেন (৩২), পাতুড়িয়া গ্রামের আলিফ মণ্ডল (৪২) ও আড়কান্দি মৃগী গ্রামের মনজুরুল ইসলাম (৪৫)।

পুলিশ জানায়, বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত ২ সেপ্টেম্বর দুপুরে শহরের সজ্জনকান্দা এলাকায় জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসা থেকে মিছিল বের করেন জেলা বিএনপির নেতাকর্মীরা। মিছিলটি শহরের পান্না চত্বর ঘুরে আবারও আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসায় ফিরছিল। এসময় জেলা শিল্পকলা একাডেমির মোড়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় দলটির নেতাকর্মীরা। এতে ৮ থেকে ১০ জন পুলিশ সদস্য আহত হন।

এ ঘটনায় ওইদিন রাতে রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বাদী হয়ে ১১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা দুই হাজার ২০০ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD