June 13, 2024, 4:31 pm

বরিশালে প্রধানমন্ত্রীর ছবি সংবলিত ফেস্টুনে কালি লেপন

বরিশাল প্রতিনিধিঃ বর্তমান সরকারের নানামুখী উন্নয়ন প্রচারনা, শিক্ষাক্ষেত্রে অগ্রনী ভূমিকা পালন, অসহায় পরিবারের একমাত্র আশার আলো, দলীয় নেতাকর্মীদের একত্র করে শক্ত বলয় তৈরি করার মাধ্যমে দীর্ঘবছর থেকে প্রত্যন্ত অঞ্চলের সর্বস্তরের মানুষের আস্থা ও ভালবাসা অর্জন করেছেন আওয়ামী লীগ নেতা এবং বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আতিকুর রহমান।

এ কারণে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের অকুন্ঠ সমর্থনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী হয়েছেন আতিকুর রহমান। গত কয়েকদিন থেকে আতিকুর রহমানের সমর্থনে আওয়ামী লীগের নেতাকর্মীরা নির্বাচনী এলাকার গুরুত্বপূর্ণ হাট-বাজারে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আসন্ন জাতীয় নির্বাচনে পূর্ণরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহবান জানিয়ে ব্যাপক বিলবোর্ড স্থাপন করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজিব ওয়াজেদ জয়, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আবুল হাসানাত আব্দুল্লাহ ও আতিকুর রহমানের ছবি সংবলিত ডিজিটাল বিলবোর্ডগুলোতে বৃহস্পতিবার দিবাগত রাতে কালি লেপন করে দিয়েছে অজ্ঞাতনামা দুস্কৃতকারীরা। বিল বোর্ডে আতিকুর রহমানের ছবিতে কালো কালি জাতীয় কিছু লেপন করে দেয়া হয়েছে।

শুক্রবার সকালে বিষয়টি সকলের নজরে আসলে সর্বত্র তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। অসংখ্য আওয়ামী লীগ ও তার সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা কালি লেপনের বিলবোর্ডগুলোর ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে লিখেছেন-“এতোদিন এই সাংস্কৃতিটা বরিশাল-৩ আসনে ছিলোনা। এটা নিচু শ্রেনীর মানসিকতার লোকজনের কাছেই শোভাপায়। যে বিলবোর্ডে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও বরিশালের আওয়ামী লীগের একমাত্র অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর ছবি রয়েছে, সেই বিলবোর্ডে কালি লেপনকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি করছি।”

খোঁজ নিয়ে জানা গেছে, আতিকুর রহমানের জনপ্রিয়তার কাছে বরিশাল-৩ আসনে ইতোমধ্যে ধরাশয়ী হয়েছেন অন্যান্য মনোনয়ন প্রত্যাশীরা। ফলে জনপ্রিয়তার ক্ষোভে আতিকুর রহমানের বিলবোর্ডগুলোতে কালি লেপন করা হয়েছে। এ ব্যাপারে আতিকুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, যারা আমাকে ভালবাসে তারা বিলবোর্ডগুলো স্থাপন করেছে। আর যারা আমাকে ভালবাসে না তারা রাতের আঁধারে বিলবোর্ডগুলোতে কালি লেপন করেছে। যারা এই নিচু মনের পরিচয় দিয়েছে জনগনই তাদের চিহ্নিত করে জবাব দিবেন। তিনি আরও বলেন, শুধু কষ্ট লাগে যেখানে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, ডিজিটাল বাংলাদেশের রূপকার ও জেলা আওয়ামী লীগের সভাপতির ছবি রয়েছে, সেই বিলবোর্ডে কালি লেপনের দুঃসাহ কিভাবে হলো। বিষয়টি দ্রুত খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD