June 21, 2024, 9:53 pm

হেলিকপ্টারে ভ্রমণ করিয়ে মায়ের ইচ্ছা পূরণ করলেন ছেলে

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার পাথরঘাটায় বৃদ্ধ মায়ের স্বপ্ন ছিল হেলিকপ্টারে চড়বেন। মায়ের সেই স্বপ্ন পূরণ করলেন ছেলে। বুধবার (১৮ অক্টোবর) দুপুর ১২টার দিকে মায়ের ইচ্ছা পূরণের জন্য হেলিকপ্টার দিয়ে নিজ গ্রামে আসেন ইউসুফ আলী আকন।

ইউসুফ আলী বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ হোগলাপাশা এলাকার মরহুম হাজী আব্দুল মান্নান আকনের ছেলে।

কয়েকদিন আগে বৃদ্ধ মা মোসা. জোবেদা বেগমের ছেলে ইতালি প্রবাসী মো. ইউসুফ আলী দেশে আসেন। এর কয়েক দিন পরেই সেই স্বপ্ন পূরণের জন্য মাকে ঢাকায় নিয়ে যেতে হেলিকপ্টার নিয়ে বাড়িতে আসেন তিনি।

সরেজমিন দেখা যায়, চারদিকে ধানখেত এমন মাঠে তৈরি করা হয়েছে হেলিপ্যাড। সেটি দেখতে গ্রামের নারী, পুরুষসহ শিশুরা জড়ো হয়েছে। লাল রঙের একটি হেলিকপ্টার সেখানে এসে উপস্থিত হতেই শিশুদের সরব উচ্ছ্বাস। সবার কাছে দোয়া চেয়ে মাকে হেলিকপ্টারে ওঠালেন ইউসুফ আলী।

ইতালিপ্রবাসী ইউসুফ আলী বলেন, আমি প্রবাসে নিজের ব্যবসা ও পেশা নিয়ে ব্যস্ত থাকি। যখনই সামান্য সুযোগ পাই, মায়ের কাছে চলে আসি। আমার মা শতবর্ষী একজন বৃদ্ধা। তাকে ঢাকায় চিকিৎসার জন্য নিতে হবে। ঢাকায় নেওয়ার উপায় নিয়ে আলোচনা প্রসঙ্গে মায়ের ইচ্ছাকে প্রাধান্য দিয়ে হেলিকপ্টারে চড়িয়ে ঢাকায় নিয়েছি।

প্রবাসী ইউসুফ আলীর মা মোসা. জোবেদা বেগম বলেন, আমি যখন যা চেয়েছি, আমার ছেলে সবকিছুই পূরণ করেছে। সব শেষে আমার হেলিকপ্টারে চড়ে আকাশ দেখার শখটাও আল্লাহর মেহেরবানিতে আমার ছেলে পূরণ করেছে। আমার ছেলের জন্য সবাই কাছে দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD