February 25, 2024, 9:15 am

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন রোনালদিনহো

যমুনা নিউজ  বিডিঃ কয়েক ঘণ্টার সংক্ষিপ্ত সফরে ঢাকায় এসেছেন ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক রোনালদিনহো। বুধবার (১৮ অক্টোবর) বিকেলে নির্ধারিত সময়ের কিছু পর কলকাতা থেকে ঢাকায় আসেন তিনি।

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছে সেখান থেকে সরাসরি হোটেল রেডিসনে চলে যান। হোটেলে কিছু সময় বিশ্রাম নেয়ার পর গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌচন্য সাক্ষাৎ করেছেন ব্রাজিলের এই কিংবদন্তি। এই সময় তিনি প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দেন।

গণভবনে প্রধনমন্ত্রীর সাক্ষাৎ শেষে আবারও রেডিসনে ফিরছেন রোনালদিনহো। সেখানে জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ব্রাজিল ভক্ত তামিমের সঙ্গেও সাক্ষাতের কথা রয়েছে তার।

এদিকে শোনা গেছে, বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনকে সংক্ষিপ্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে বাফুফে থেকে এখনো সে বিষয়ে কিছু বলা হয়নি।

রাজধানীর হোটেল রেডিসনে আয়োজকদের মূল অনুষ্ঠানে নির্বাচিত কিছু মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছে। সাধারণ দর্শকরা রোনালদিনহোকে দেখার সুযোগ পাবেন কি না, সেটাও পরিষ্কার করেননি আয়োজকরা। স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে নির্দিষ্ট কিছু গণমাধ্যমকে আমন্ত্রণ জানানো হয়েছে রোনালদিনহোর সংবাদ সম্মেলনের জন্য।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD