June 16, 2024, 5:48 am

৯ নভেম্বর খুলনায় জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

যমুনা নিউজ বিডিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৯ নভেম্বর খুলনা সার্কিট হাউস মাঠে জনসভায় ভাষণ দেবেন। তাই বিশাল এ জনসভা আয়োজনে ব্যস্ত আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলো।

বহুল প্রতীক্ষিত খুলনা-মংলা রেললাইনসহ বেশ কয়েকটি প্রকল্প উদ্বোধনের পর প্রধানমন্ত্রী এ জনসভায় ভাষণ দেবেন।

গতকাল সন্ধ্যায় নগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, “আগামী ৯ নভেম্বর জনসভাকে জনসমুদ্রে পরিণত করার মাধ্যমে আমরা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করব।”

বিগত পনের বছরে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে পদ্মা সেতুসহ অসংখ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে তাঁর প্রতি সম্মান, শ্রদ্ধা ও সমর্থন জানাতে শেখ হেলাল আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সমর্থক ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির প্রতি অনুরোধ জানান।

ঐক্যবদ্ধভাবে কাজ করলে আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না-উল্লেখ করে তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, যাতে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় ফিরে আসেন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। সভাটি সঞ্চালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

জনসভাকে সার্বিকভাবে সফল করতে আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা খুলনা বিভাগজুড়ে উৎসবমুখর পরিবেশে এ জনসভার আয়োজনে ব্যস্ত আছে। মহানগর আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করেছে।

বাসসের সাথে আলাপকালে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেন, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো এখন শহর ও এর আশপাশের এলাকাকে সুন্দর করতে ব্যস্ত সময় পার করছে।

তিনি আরো বলেন, “নগর ও জেলা জুড়ে রঙিন ব্যানার টাঙানো হবে এবং পোস্টার সাঁটানো হবে। সমাবেশে জনগণকে উৎসাহিত করতে নেতা-কর্মীরা মিছিল করছে।’

তিনি বলেন, বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকা- তুলে ধরা হচ্ছে।
শিল্প নগরীর রাস্তাগুলো নানা রঙের ব্যানার, ফেস্টুন ও পোস্টারে সাজানো হবে- উল্লেখ করে তিনি বলেন, আজ থেকে পুরোদমে প্রচার-প্রচারণা শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD