June 21, 2024, 8:38 pm

তামিমকে বিশ্বকাপ দলে ও হাথুরুসিংহের অব্যাহতি চেয়ে বিসিবিকে লিগ্যাল নোটিশ

যমুনা নিউজ বিডিঃ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে অব্যাহতি ও দেশসেরা ওপেনার তামিম ইকবালকে বিশ্বকাপ দলে চেয়ে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।
বুধবার বাংলাদেশ ক্রিকেট সাপোর্ট গ্রুপের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের পক্ষে এ নোটিশ পাঠান সুপ্রিম কোর্টের আইনজীবী রাসেল আল মামুন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) এই নোটিশ পাঠানো হয়।

এদিকে মঙ্গলবার সব নাটকীয়তার অবসান ঘটিয়ে দেশসেরা ওপেনার তামিম ইকবালকে ছাড়া ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তামিমকে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেওয়ায় বিসিবির ওপর ক্ষোভ ঝাড়ছেন দেশের হাজারো ক্রিকেট ভক্ত। কেউ কেউ তামিমের না থাকার পেছনে সাকিব ও হাথুরুকেও দায়ী করছেন।

যদিও বিসিবি থেকে জানানো হয়েছে ফিটনেস ইস্যুর কারণেই বিশ্বকাপ স্কোয়াডে নেই তামিম। তাকে নিয়ে টিম ম্যানেজম্যান্টও কোনো ঝুঁকি নিতে চায়নি।

তামিম ইস্যুতে সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সোশ্যাল মিডিয়ায় লেখেন, একটা তথ্য হয়তো সবাই ভুল দিচ্ছে। তামিমকে বাদ দিয়েছে, আসলে সত্য হলো তামিম দলে থাকতে চায়নি। দলে না রাখা আর থাকতে না চাওয়ার ব্যাবধানটা অনেক। আমার মনে হয় এতটুকু সম্মান তামিমের প্রাপ্য।

এদিকে তার দলে না থাকা নিয়ে যখন নানা গুঞ্জন চলছে এর মধ্যেই ফেসবুকে একটি পোস্ট করেছেন দেশসেরা এই ওপেনার। যেখানে তিনি লিখেছেন, আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলব।

তিনি আরও লেখেন, গত কয়েকদিন অনেক কথাই গণ মাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত-সমর্থক সবারই পরিষ্কারভাবে সব কিছু জানার অধিকার রাখে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD