March 29, 2024, 1:36 pm

প্রেসক্লাবের ভবন নির্মাণে বগুড়ার আর এক শিল্পপতির আর্থিক অনুদান

বগুড়া প্রেসক্লাব ভবন নির্মাণ কাজে বগুড়ার আর এক শিল্পপতি সুমন ফাওয়ার মিলের চেয়ারম্যান পরিমল সিংহ এর পক্ষে তার ছোট ছেলে ব্যবস্থাপনা পরিচালক সুমন সিংহ ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টুসহ সাংবাদিক নেতৃবৃন্দ’র হাতে এক লক্ষ টাকার চেক হস্তান্তর করেন।

রবিবার বেলা সাড়ে ১১টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে সুমন ফাওয়ার মিলের ব্যবস্থাপনা পরিচালক সুমন সিংহ উপস্থিত হয়ে এই চেক হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, এসএম কাওছার, মাসুদুর রহমান রানা, যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, সাজেদুর রহমান সিজু, কোষাধ্য কমলেশ মোহন্ত সানু, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, ক্রীড়া সম্পাদক লতিফুল করিম, পাঠাগার সম্পাদক এইচ আলিম, নির্বাহী সদস্য আরিফ রেহমান, ঠান্ডা আজাদ, জে এম রউফ, ফরহাদুজ্জামান শাহী, আব্দুল মোত্তালিব মানিক, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, তানসেন আলম, চপল সাহা, নাজমুল হুদা নাসিম, আব্দুর রহিম ও ক্লাবের সদস্য সিনিয়র সাংবাদিক সমুদ্র হক, রেজাউল হক বাবু, আমিনুল ইসলাম কয়েল, ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি শফিকুল ইসলাম, এম আর শাহীন, রাজু আহমেদ, আলমগীর হোসেন প্রমুখ।

পরে ক্লাবের সভাপতি সুমন ফাওয়ার মিলের চেয়ারম্যান পরিমল সিংহ ও ব্যবস্থাপনা পরিচালক সুমন সিংহ’র প্রতি কৃজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা আশা করবো আজকে যেমন আমাদের রয়েছে ভবিষতেও আমাদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন পাশাপাশি বগুড়া প্রেসক্লাবও আপনাদের পাশে থাকবে। খবর বিজ্ঞপ্তির

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD