May 26, 2022, 11:50 am

শাজাহানপুরে পুকুর থেকে বিষ্ণুমূর্তি উদ্ধার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে পুকুর থেকে বিষ্ণুমূর্তি উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে পুকুরে গোসল করতে নেমে ওই বিষ্ণুমূর্তি পায় একদল কিশোর। ঘটনাটি ঘটেছে উপজেলার আশেকপুর ইউনিয়নের জোড়া তালপুকুর পাড়া গ্রামে। সংবাদ পেয়ে থানা পুলিশ মূর্তিটি হেফাজতে নিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, জোড়া তালপুকুর পাড়া এলাকার একটি পুকুর পত্তন নিয়ে কয়েক বছর যাবত মাছ চাষ করছিলেন ওই এলাকার আব্দুল করিম নামের এক ব্যক্তি। ভরাট হয়ে যাওয়ায় চলতি বছর পুকুরটি সংস্কার করা হয়। কয়েক দিনের বৃষ্টির কারণে পুকুরটিতে পানি জমায় শনিবার দুুপুরে স্থানীয় একদল কিশোর গোসল করছিল। এক পর্যায়ে জিয়াউর রহমানের ছেলে রাকিবুল তার পায়ের সাথে শক্ত কিছু একটা অনুভব করে। বিষয়টি অন্যদের জানালে তারা সবাই মিলে পানির নিচ থেকে ওই শক্ত বস্তুটি টেনে তুলে দেখে সেটি একটি মূর্তি। সংবাদ পেয়ে শাজাহানপুর থানার এস.আই শামীম হাসান সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল থেকে বিকেল ৫টার দিকে মূর্তিটি উদ্ধার করে থানা হেফাজতে নেন।

এস.আই শামীম হাসান জানিয়েছেন, ১৬ ইঞ্চি দৈর্ঘ্য এবং ৮ ইঞ্চি   প্রস্থের মুর্তিটির ওজন প্রায় ১৫ কেজি। এটি সিমেণ্টের তৈরি বিষ্ণু মুর্তি বলে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD