December 2, 2022, 7:59 pm

শাজাহানপুরে বাঁশঝাড় থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শাজাহানপুরে আশেকপুর গন্ডগ্রাম হিন্দুপাড়া(কালিবাড়ি) বাঁশঝাড় থেকে অজ্ঞাত(১৮) এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার সকাল ১০ টায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এ রির্পোট লেখা রাত ৮ পর্যন্ত তরুণীর পরিচয় সনাক্ত হয়নি।
স্থানীয়রা জানান, গত শুক্রবার দিবাগত রাতে কে বা কাহারা তরুণীকে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে ওড়না দিয়ে বাঁশের সাথে বেঁধে রেখে যায়। যাতে লোকজন আত্মহত্যা মনে করে। তাদের ধারণা ধর্ষণের পর অথবা ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে কিংবা দেহ ভোগের জন্য ভাড়া করে এনে বনি-বনা না হওয়ায় তরুণীকে হত্যা করা হয়েছে। তরুণীর গলায় ফাঁসের ও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ দেখা গেছে ।
শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ জানন,এখন পয়ন্ত মৃতদেহের পরিচয় জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রাথমিক ভাবে তিনি কোন মন্তব্য করতে চায়নি।
ছবি ক্যাপশন : গতকাল শনিবার শাজাহানপুরে গন্ডগ্রাম হিন্দুপাড়া বাঁশঝাড় থেকে অজ্ঞাত এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD