May 25, 2022, 6:38 am

সরকার পতনের জন্য নেতাকর্মীদের রাস্তায় নামতে হবে -গয়েশ্বর

ষ্টাফ রিপোর্টারঃ  নির্বাচনের আগে দলীয় নেতাকর্মীদের সক্রিয় হয়ে শেখ হাসিনার সরকারের পতনের  জন্য রাস্তায় নামার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়৷

শনিবার (১৪ মে) দ্রব্য মূল্যের উর্ধগতির প্রতিবাদের বগুড়া জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে বিকেলে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে তিনি এই কথা বলেন।

জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা এর সভাপতিত্বে ও আলী আসগর হেনার সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন ও বগুড়ার (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল। সাবেক সাধারন সমপাদক জয়নাল আবেদীন চাঁন, এম আর ইসলাম স্বাধীন, আহসানুল তৈয়ব জাকির, তৌহিদুল ইসলাম মামুন,বেগম লাভলী রহমানসহ যুবদল, স্বেচ্ছসেবকদল. ছাত্রদল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বিএনপির এ ই শীর্ষ নেতা আরও বলেন, আগামীতে এই সরকারকে আর কোন নির্বাচন করতে দেওয়া হবে না। শ্রীলঙ্কা অর্থনৈতিকভাবে ও শিক্ষা ক্ষেত্রে আমাদের চাইতেও ভালো ছিল। শ্রীলঙ্কার পরিবার তান্ত্রিক দূর্নীতিবাজ সরকারের জন্য দেশটির আজ এই দশা। এই সরকারও শ্রীলঙ্কার সরকারের মতো। চারপাশে আত্মীয়-স্বজন ও তার ভাইদের দিয়ে বিদেশে কোটি কোটি টাকা পাচার করেছে। বাংলাদেশর নেত্রী জনগণ মানে না, গায়ে মানে না আপনি মোড়ল তার নাম শেখ হাসিনা। এরপর থেকে যেখানে হামলা হবে সেখানে বিএনপি পাল্টা প্রতিরোধ গড়ে তুলবে।

বিক্ষোভ সমাবেশে বিএনপিসহ দলটির অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিতি সমাবেশস্থল জনসমুদ্রে পরিনত হয়।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD