June 21, 2024, 8:47 pm

বগুড়ায় ব্যাংক কর্মচারী সিদ্দিক আলীর শাস্তির দাবিতে মানববন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় বিভিন্ন অভিযোগে মামলাবাজ জনতা ব্যাংক কর্মচারী সিদ্দিক আলী মহলদারের শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের সাতমাথায় দুপচাঁচিয়া উপজেলার মহলদার পাড়ার মহল্লাবাসী এ মানববন্ধন করে।

এতে বক্তব্য রাখেন দুপচাঁচিয়া উপজেলার মহলদার পাড়ার ভুক্তভোগী ফাল্গুনী শারমিন, রফিকুল ইসলাম লেবু, সোহেল হোসেন, মতিউল ইসলাম মতি, রিয়াজুল হোসেন, আজাহার, রশিদুল হোসেন মহলদার, সেতু, রফাত, রুদ্র, আব্দুর রশিদ, আব্দুর রহমান মহলদার।

মানববন্ধনে ভুক্তভোগী ফাল্গুনী শারমিন বলেন, দুপচাঁচিয়া উপজেলার মহলদার পাড়ার প্রায় শতাধিক মানুষ বিভিন্ন কারণে জনতা ব্যাংক কর্মচারী সিদ্দিক আলী মহলদার দ্বারা প্রায় ৩০ বছর যাবৎ হয়রানির শিকার হচ্ছে। তিনি কারণে-অকারণে জায়গা জমি দখলে নেয়ার চেষ্টাসহ বিভিন্ন মামলায় জড়িয়ে এলাকার মানুষকে বিপদগ্রস্থ করছেন। নির্যাতনের শিকার এই পাড়ার মানুষগুলো তার দাপটে অস্থির। তিনি মহলদার পাড়ার প্রায় ৮৬ জনের নামে মামলা করেছেন। ব্যাংককার সিদ্দিক আলী একজন মামলাবাজ।

আরেকজন ভুক্তভোগী সোহেল হোসেন বলেন, আমার নিজের নামে জমির খাজনা খারিজ করা জায়গা ব্যাংক কর্মচারী সিদ্দিক আলী তার নিজের নামে দাবি করে হয়রানিমূলক মামলা করে। আমার মত ৩০ জনের জায়গা তাদের নামে থাকলেও সেগুলোও তিনি নিজের নামে দাবি করেন। সম্প্রতি তিনি রাস্তার ২টি মূল্যবান সরকারি গাছও কেটেছেন। এলাকাবাসী গাছ কাটার বিষয়ে জানালে তিনি মামলা দেয়ার হুমিক দেন। আমরা এলাকাবাসী তার এমন কর্মকাণ্ড থেকে পরিত্রাণ পেতে চাই। সেই সাথে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

মানববন্ধন শেষে বেলা ১২টার দিকে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন মহলদার পাড়ার মহল্লাবাসী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD