June 13, 2024, 4:43 pm

বগুড়ায় মা জাহেরাকে হত্যার ঘটনায় ছেলে গ্রেফতার

স্টাফ রিপোর্টার: বগুড়ার সোনাতলার আলোচিত বৃদ্ধা জাহেরা বেওয়াকে হত্যাকান্ডের ঘটনায় ছেলে হেলাল উদ্দনকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা ইন্ট উইং এর সহযোগিতায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া এবং সিপিসি-৩, র‌্যাব-৪, মানিকগঞ্জ এর যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে র‌্যাব-১২ বগুড়া কার্যালয়ে প্রেসব্রিফিংকালে এ তথ্য জানান, ক্যাম্পের অধিনায়ক মীর মনির হোসেন এ তথ্য জানিয়ে বলেন, গত ২৬ আগস্ট রাত আড়াইটার দিকে সোনাতলা উপজেলার গাড়ামারা গ্রামে বসতবাড়ীতে ৮৫ বছর বয়সী বৃদ্ধ জাহেরা বেওয়াকে গলাকেটে হত্যা করা হয়।

পরে এ হত্যার ঘটনায় মৃত জাহেরা বেওয়ার বড় ছেলে মোঃ কামাল শেখ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সোনাতলা থানায় মামলা দায়ের করেন।

এ হত্যার ঘটনায় বগুড়া জেলাসহ সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং ঘটনাটি প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। পুলিশ এ হত্যার অভিযোগে বৃদ্ধার ছেলের স্ত্রী সকিনা বেগম (৪১)কে গ্রেফতার করে।

এ হত্যার ঘটনায় সিপিএসসি, বগুড়া ছায়া তদন্ত শুরু করে এবং সন্দিগ্ধদের ওপর ব্যাপক নজরদারী অব্যাহত রাখে। ঘটনাস্থলের আশপাশে বসবাসকারীদের সাথে ও মামলার তদন্তকারী কর্মকর্তার সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে ঘটনার রহস্য ও আসামীদের মোটিভ উন্মোচনের চেষ্টা চালিয়ে যায়।

হত্যাকান্ডটির নেপথ্যে কোন পারিবারিক দ্বন্দ্ব রয়েছে কিনা বা শত্রুতামূলকভাবে অন্যকে ফাঁসানোর জন্য করেছে কিনা বা জায়গা জমি নিয়ে ভিকটিমের পরিবারের সাথে অন্য কারও ব্যক্তিগত শত্রুতা রয়েছে কিনা সবগুলো বিষয় বিবেচনায় রেখে ছায়াতদন্ত অব্যাহত রাখা হয়।

এরই ধারাবাহিকতায় ও ছায়াতদন্তে প্রাপ্ত কিছু তথ্যের সূত্র ধরে গত ১৭ সেপ্টেম্বর র‌্যাব সদর দপ্তর (ইন্ট উইং), ঢাকা এর সহযোগিতায় সিপিএসসি, বগুড়া জানতে পারে, উল্লেখিত হত্যা মামলার সন্দিগ্ধ আসামি নিহত বৃদ্ধা জাহেরার ছেলে হেলাল উদ্দিন মানিকগঞ্জের সিংগাইর থানাধীন ভূমদক্ষিণ এলাকায় অবস্থান করছে।

এরপর উক্ত তথ্যের ভিত্তিতে এ র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ও র‌্যাব-৪, সিপিসি-৩, মানিকগঞ্জের একটি যৌথ আভিযানিক দল উল্লেখিত এলাকায় অভিযান চালিযে আসামি হেলাল উদ্দিন (৪৫)কে গ্রেফতার করা হয়। তাকে সোনাতলা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD