June 16, 2024, 4:48 am

গাবতলী শিক্ষকের মারপিটে ৯ম শ্রেণির ছাত্রী অজ্ঞান

গাবতলী (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার গাবতলীস্থ মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষকের মারপিটে সামিরা আকতার স্বর্ণা (১৫) নামের ৯ম শ্রেণির এক ছাত্রী জ্ঞান হারিয়ে ফেলেছে। অজ্ঞান অবস্থায় স্বর্ণা এখন গাবতলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

একাধিক সূত্রে জানা গেছে, গাবতলী পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের গোরদহ উত্তরপাড়া গ্রামের আব্দুল কাদেরের মেয়ে সামিরা আকতার স্বর্ণা (১৫) মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির একজন ছাত্রী।

আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) স্বর্ণা স্কুলে যায়। দুপুর আড়াইটায় শ্রেণি শিক্ষকের প্রহারে সে অজ্ঞান হয়ে পড়ে। সহপাঠীরা স্বর্ণাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে গাবতলী হাসপাতালে ভর্তি করে দেয়।

স্বর্ণার বাবা  আব্দুল কাদের স্থানীয় সাংবাদিকদের জানান, হাবিব হাসান বিবেক নামের এক শিক্ষকের মারপিটে তার মেয়ে জ্ঞান  হারিয়ে ফেলে। ওই স্কুলের কোন শিক্ষক স্বর্ণার কোন খোঁজ-খবর নেননি।

এ ব্যাপারে শিক্ষক হাবিব হাসান বিবেকের সাথে আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় মোবাইল ফোনে কথা বললে তিনি বলেন, স্বর্ণাকে আমি মারপিট করিনি। সাংবাদিক হিসেবে আপনার যা লেখা আপনি লেখেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাবা তাফিয়া আলম জানান, মারপিট ও অতিরিক্ত ভয়ের কারণে স্বর্ণা অজ্ঞান হতে পারে।

তাকে স্যালাইন দেয়া হয়েছে। স্বর্ণার জ্ঞান না ফিরলেও সবকিছু স্বাভাবিক রয়েছে। এ প্রসঙ্গে ইউএনও আফতাবুজ্জামান-আল-ইমরানের সাথে কথা বললে তিনি বলেন, ঘটনাটি তিনি শুনেননি। তবে তিনি খুব গুরুত্বের সাথে বিষয়টি খতিয়ে দেখবেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD