June 13, 2024, 2:50 pm

ক্ষমতায় যেতে ষড়যন্ত্র করছে আওয়ামী লীগ সরকার: দুলু

ষ্টাফ রিপোর্টারঃ  বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, অবৈধভাবে আবারো ক্ষমতায় যেতে বিভিন্ন ষড়যন্ত্র করছে আওয়ামী লীগ সরকার। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন অব্যাহত থাকবে। আগামী সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হবে। সেই নির্বাচনে দেশের সর্বস্তরের জনগণ ভোটে অংশগ্রহন করবেন। এই নির্বাচনে আওয়ামী লীগের ভোট ডাকাতির কোনো সুযোগ থাকবে না।

তিনি আরও বলেন. সরকারকে পদত্যাগে বাধ্য করতে ১৭ সেপ্টেম্বর ১ দফা দাবিতে বগুড়া থেকে রাজশাহী রোড মার্চ কর্মসূচি পালন করা হবে। এই কর্মসূচিই উত্তরাঞ্চলের শেষ কর্মসূচি। এই কর্মসূচির মাধ্যমে শেখ হাসিনা সরকারের পতন ঘটিয়ে তবেই বিএনপি ঘরে ফিরবে। আওয়ামী লীগ সরকার সব ক্ষেত্রে ব্যর্থ। তারা ডেঙ্গুর মতো ভয়াবহ রোগ নিয়ন্ত্রন করতে পারছে না। সারাদেশে ডেঙ্গুর প্রভাব বিস্তার বেড়েই চলছে। ডেঙ্গু পরিস্থিতি এখন মহামারি আকার ধারণ করেছে। গত কয়েক দিনে বগুড়াতেও ডেঙ্গুতে অনেকেই মৃত্যুবরণ করেছেন। এই সরকার ডেঙ্গু প্রতিরোধেও ব্যর্থ হয়েছেন। ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বগুড়াসহ সারাদেশে বিএনপি লিফলেট বিতরণ করছে।

শনিবার দুপুরে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে ডেঙ্গু চিকিৎসা ও প্রতিরোধ সচেতনতামূলক লিফলেট বিতরণকালে তিনি একথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, ফজলুল বারী তালুকদার বেলাল, সহিদ উন নবী সালাম, কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাঈন, মাফতুন আহম্মেদ খান রুবেল প্রমুখ।

নেতাকর্মীরা বগুড়া শহরের ফতেহ আলী বাজার, রাজাবাজার, কাঁঠালতলাসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD