February 23, 2024, 3:43 am

সভাপতি বিশ্বনাথ, সম্পাদক প্রদীপ কুমার বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন বগুড়া জেলা কমিটি গঠন

বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন বগুড়া জেলা কমিটি গঠন করা হয়েছে। শ্রী বিশ^নাথ দাস কে সভাপতি ও শ্রী প্রদীপ কুমার দাস কে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
গত ১৩ সেপ্টেম্বর বুধবার বেলা ১২টায় বগুড়া শহীদ টিটু মিলনায়তনে আইন-শৃঙ্খলা রক্ষায় গ্রাম পুলিশের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য রেজাউল করিম তানসেন। কাউন্সিল শেষে সর্বসম্মতিক্রমে এই কমিটির ঘোষণা দেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কমান্ডার মোস্তফা কামাল।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন-কার্যকারী সভাপতি শহিদুল ইসলাম বাদল, সিনিয়র সহ-সভাপতি শীবনাথ দাস, সহ-সভাপতি নজরুল ইসলাম, শ্রী গোপাল দাস, শ্রী মংলা দাস, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী সুশান্ত চন্দ্র সরকার, শ্রী রমেশ চন্দ্র রবি দাস, সাংগঠনিক সম্পাদক শ্রী দীপ চাঁন রবিদাস, সহ-সাংগঠনিক সম্পাদক সাহেব আলী, অর্থ সম্পাদক রতন চন্দ্র, সহ-অর্থ সম্পাদক শ্রী রতন চন্দ্র দাস, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শ্রী সুজন চন্দ্র দাস, প্রচার সম্পাদক হালিমুর রশিদ, সহ-প্রচার সম্পাদক শ্রী মহন দাস, সমাজ কল্যাণ সম্পাদক মিজানুর রহমান, সহ-সমাজ কল্যাণ সম্পাদক বক্কর মিয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শ্রী রতন চন্দ্র, সহ-ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শ্রী মন্টু রবিদাস, দপ্তর সম্পাদক আবুল কালাম, সহ-দপ্তর সম্পাদক একরামুল হক, আবু বক্কর সিদ্দিক, মহিলা সম্পাদিকা শ্রীমতি সান্তনা, সদস্য সচিব শ্রী বাবু লাল, সহকারি সদস্য সচিব লাল মোহন, কার্যকারী সদস্য শ্রী গণেশ চন্দ্র, শ্রী অন্তর কুমার, খাজা মিয়া, কার্তিক চন্দ্র, শ্রী সুনীল রবিদাস, শ্রী স্বপন চন্দ্র ও মাবিয়া খাতুন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD