February 29, 2024, 2:30 pm

News Headline :
বিএনপি বিদেশিদের ওপর নির্ভর করে না: মঈন খান শিক্ষক মুরাদের বিরুদ্ধে শ্লীলতাহানির প্রাথমিক সত্যতা মিলেছে : ডিএমপি ১০ দিনের সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন গণপূর্তমন্ত্রী ভিকারুননিসার শিক্ষক মুরাদের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের প্রমাণ পেয়েছে পুলিশ প্রযুক্তিনির্ভর অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘লাভ লাইন’-এ মুগ্ধতা ছড়াচ্ছেন তারা গাজায় অভিযানে ২৩৮ ইসরায়েলি সেনা নিহত ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের ভোজ্য তেল ক্রয়-বিক্রয়ে অনিরাপদ ড্রাম ব্যবহার বন্ধে কর্মশালা

রাজধানীতে আওয়ামী লীগের ‘শান্তি সমাবেশ’ আজ

যমুনা নিউজ বিডিঃ আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত মাঠ নিজেদের দখলে রাখার কৌশল নিয়েছে আওয়ামী লীগ। এ জন্য বিএনপি ও তার মিত্রদের আন্দোলন কর্মসূচির দিনটিতেই পাল্টা কর্মসূচি হিসেবে ‘শান্তি ও উন্নয়ন সমাবেশ’ অব্যাহত রাখা হবে। রাজপথ ছেড়ে দিলেই সরকারবিরোধীদের আন্দোলন কর্মসূচি ঘিরে সহিংসতা-সন্ত্রাস ও নৈরাজ্যের আশঙ্কা রয়েছে বলে মনে করছেন ক্ষমতাসীন দলের নীতিনির্ধারকরা। এ কারণে শান্তি ও উন্নয়ন সমাবেশের পাশাপাশি রাজপথে সতর্ক অবস্থান কর্মসূচিও চালিয়ে যাবে সরকার সমর্থকরা।

এই অবস্থায় আজ শনিবার বিএনপি ও মিত্রদের গণমিছিল ও সমাবেশের দিন ঢাকা মহানগরীর দুই প্রান্তে ‘শান্তি ও উন্নয়ন কর্মসূচি’ ঘোষণা করেছে আওয়ামী লীগ। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের ব্যানারে পৃথক শান্তি সমাবেশকালে অবস্থান কর্মসূচি ও মিছিল করবেন ক্ষমতাসীন দলের নেতাকর্মী। উভয় কর্মসূচিই পালিত হবে বিএনপি- জামায়াতের নৈরাজ্য-সন্ত্রাস ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD