June 21, 2024, 8:15 pm

ফের সিনেমায় নগ্ন হলেন ভূমি

বগুড়া নিউজ ২৪ঃ ক্যারিয়ারে একাধিকবার সাহসী চরিত্রে অভিনয়ের জন্য আলোচনায় এসেছেন বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকার। সম্প্রতি মুক্তি পেয়েছে এই তারকার নতুন সিনেমা ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’- এর ট্রেলার। যেখানে সম্পুর্ণ নগ্ন অবস্থায় দেখা গেছে অভিনেত্রীকে।

ইউটিউব চ্যানেল বালাজি মোশন পিকচার এ মুক্তি পাওয়া ২ মিনিট ৩৭ সেকেন্ডের সেই ট্রেলারে কয়েকটি দৃশ্যে ভূমিকে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। এছাড়া একটি দৃশ্যে সম্পুর্ণ নগ্ন ছিলেন তিনি।

সিনেমায় ভূমির চরিত্রের নাম কণিকা। বয়স ৩০ বছর। তার কিছুতেই অর্গাজম হয় না। এ নিয়ে পুরো সিনেমাজুড়েই আক্ষেপ শোনা যায় অভিনেত্রীর কণ্ঠে। ট্রেলারেও মজার ছলে নানারকম যৌন সমস্যার কথা বলা হয়েছে।

কমেডির মোড়কে সাজানো হয়েছে ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমার গল্প। সিনেমাটিতে বিশেষ চরিত্রে দেখা যায় অনিল কাপুরকে। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন— শেহনাজ গিল, ডলি সিং, কুশা কপিলা, শিবাণী বেদি, নাতাশা রাস্তোগি, করন কুন্দ্রা প্রমুখ। আগামী ৬ অক্টোবর মুক্তি পাবে এ সিনেমা।

দর্শকরা মনে করছেন, ট্যবু ভেঙে সমাজে নারীদের বিভিন্ন ব্যক্তিগত সমস্যা ও বিষয়গুলোই তুলে ধরা হয়েছে এই সিনেমার গল্পে। যেখানে উঠে আসবে মেয়েদের পারিবারিক ও সামাজিক জীবনের নানা চিত্র।

নতুন সিনেমা প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ভূমি বলেছেন, মেয়েরা জীবনে ঠিক কি করতে চায়, সেই সিদ্ধান্ত নেওয়ার অধিকার একমাত্র তারই। এ সিনেমায় মেয়েদের অনুভূতিকে প্রকাশ করা হয়েছে।

এর আগেও ‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় একাধিক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে ব্যাপক আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী। ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ ছবিতেও একই অবতারে দেখা মিলবে তার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD