February 22, 2024, 12:01 pm

বগুড়ায় ফেনসিডিল ব্যবসায়ীর ৫ বছরের কারাদন্ড

কোর্ট রিপোর্টার: বিশেষ ক্ষমতা আইনের মামলার রায়ে অভিযুক্ত ফেনসিডিল ব্যবসায়ী মোঃ শাহিন মিয়াকে ৫ বছরের সশ্রম কারাদন্ড এবং ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম করাদন্ডের আদেশ দেয়া হয়েছে।

সে বগুড়া জেলার গাবতলী উপজেলার গোয়লপাড়ার আব্দুল বাকী প্রামাণিকের ছেলে। বগুড়ার ১ম অতিরিক্ত দায়রা জজ হাবিবা মন্ডল আজ মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) এই মামলার রায় দেন।

উল্লেখ্য, গত ২০১৩ সালের ২৯ জুলাই  রাত দেড়টার দিকে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানী বগুড়ার স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার আবু সাইদের নেতৃত্বে র‌্যাব সদস্যরা ডিউটি করাকালে গোপন সূত্রে সংবাদ পেয়ে বগুড়ার গাবতলী উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের গোয়ালপাড়ায় সাজাপ্রাপ্ত আসামির বাড়ি ঘেরাও করে।

এরপর র‌্যাব সদস্যারা আসামি শাহিন মিয়াকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে এবং তার বাড়ি-ঘর তল্লাশি করে প্লাষ্টিকের বস্তার মধ্যে বিক্রির জন্য রাখা ২০১ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধারসহ জব্দ তালিকা করেন।

এ সময় আসামি র‌্যাব সদস্যদের জানায়, সে ভারত হতে চোরাই পথে ফেনসিডিল এনে বিক্রি করে। এব্যাপারে র‌্যাবের সদস্য এস আই মোঃ আরমান হোসেন বাদি হয়ে গ্রেফতারকৃত ওই আসামিকে জব্দকৃত ফেনসিডিলসহ গাবতলী থানায় সোপার্দ করে এই মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত শেষে গাবতলী থানার এস আই মো: জাহিদ হোসেন আসামি শাহিন মিয়ার বিরুদ্ধে চার্জশির্ট দাখিল করেন। মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্র পক্ষে এপিপি এড. নাছিমুল করিম হলি এবং আসামি পক্ষে এড. সুকমল চন্দ্র মন্ডল ও এড. সৈয়দ সাদী মোহাম্মদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD