June 13, 2024, 5:53 pm

শিশু ধর্ষণে ৬০ বছরের সাজার আসামি বগুড়ায় গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টারঃ শিশুকে ধর্ষণের দায়ে ৬০ বছরের সাজার এক পলাতক আসামিকে বগুড়ায় গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার দুপুর আড়াইটার দিকে গাবতলী উপজেলার পৌর এলাকার মাস্টারপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. আবু সালাম (৫৫) জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পূর্ব বীর নগর এলাকার বাসিন্দা। ২০২১ সাল থেকে তিনি আত্মগোপনে ছিলেন।

এর আগে ২০১৭ সালের ১৪ জুলাই সাত ও নয় বছরের দুই শিশুকে ধর্ষণের অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয়। ওই মামলায় তাকে কারাগারে পাঠায় পুলিশ। সেই মামলায় ২০২১ সালে তাকে ৬০ বছরের কারাদণ্ড দেন বিচারক।
সোমবার রাত সাড়ে ৮টার দিকে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন বগুড়া র‌্যাব-১২ কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন।

তিনি জানান, দুই শিশুকে দশ টাকা করে দেয়া ও টিভি দেখার প্রলোভন দিয়ে নিজ বাড়িতে নিয়ে যায় আবু সালাম। সেখানে শয়ন ঘরে নিয়ে শিশু দুটিকে ধর্ষণের চেষ্টা করেন তিনি। এতে দুই শিশু অসুস্থ হয়ে বাড়িতে এসে কান্নাকাটি করলে পরিবারের লোকজন ঘটনাটি জানতে পারেন। তখনই তারা থানা পুলিশকে জানালে আবু সালামকে গ্রেপ্তার করা হয়। পরে মামলার বিচারে ২০২১ সালে ৬০ বছর সাজা হয় আবু সালামের। কিন্তু তিনি তখন থেকেই পলাতক ছিলেন।

র‌্যাব কমান্ডার মীর মনির হোসেন বলেন, পরবর্তীতে র‌্যাবের কাছে গোপন খবর আসে আবু সালাম গাবতলীর মাস্টারপাড়ায় অবস্থান করছেন। এ তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে আনা হয়। আবু সালামকে জয়পুরহাটের পাঁচবিবি থানায় হস্তান্তর করা হবে ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD