June 15, 2024, 1:48 am

বগুড়ার সান্তাহারে তারেক রহমানের ১৬তম কারামুক্তি দিবস পালন

সান্তাহার প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘির সান্তাহারে তারেক রহমানের ১৬তম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার সান্তাহার ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে পূর্ব ছাতনী গ্রামে এ আয়োজনটি করা হয়।

সান্তাহার ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমান জুয়েলের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ তাজের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া শহর বিএনপির সভাপতি অ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সান্তাহার পৌর বিএনপির সদস্য ও গোল্ডেন এ্যারোর চেয়ারম্যান আব্দুল মান্নান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিখন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও জিয়া পরিষদের সভাপতি মাহাফুজুল হক টিকন, জিয়া পরিষদের সাধারন সম্পাদক সাজেদুর রহমান এঞ্জেল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন, উপজেলা যুবদলের আহবায়ক মিনহাজুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক কাউন্সিলর ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ, সিনিয়র যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান লিটন, পৌর বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক বাবলী আক্তার, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মানিক হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি মহিবুল ইসলাম শাকিব, পৌর ছাত্রদলের সভাপতি সোহাগ হোসাইন প্রমূখ। আলোচনা শেষে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থ্যতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD