April 19, 2024, 9:11 pm

আবারও মুখোমুখি লড়াইয়ে তারা!

যমুনা নিউজ বিডিঃ  এক সময় শাকিব-অপু জুটি মানেই দর্শকদের কাছে ছিল বাড়তি উন্মাদনা। তবে সম্পর্ক বিচ্ছেদের পর পর্দাতেও বিচ্ছেদ ঘটিয়েছেন তারা। মাঝে শাকিব-বুবলী জুটিও বেশ সাড়া ফেলে। যদিও সেখানে ভাটা পড়েছে এরই ভেতর। বর্তমানে এই তিন তারকা সিনেমার খবরের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে বেশ শিরোনামে আসেন। অপু-বুবলীর অন্তর্দ্বন্দ্ব তো নেটিজেনদের আলোচনার খোরাক জন্ম দিচ্ছেই, পাশাপাশি শাবিকের বিরুদ্ধে ধর্ষণের মতো অভিযোগও তাদের আলোচনা-সমালোচনার কেন্দ্রে পরিণত করে। তবে এবার সকল সমালোচনা পেছনে ফেলে একে অপরের মুখোমুখি হচ্ছেন এই তিন জনপ্রিয় তারকা! আসছে ঈদে বাস্তবে না দেখতে পেলেও পর্দায় লড়াইয়ে তাদের দেখবেন দর্শকরা।

প্রতি ঈদের মতো এবারের ঈদেও বেশ কয়েকটি সিনেমা মুক্তির কথা শোনা যাচ্ছে। সেই তালিকায় রয়েছে শাকিব-বুবলীর ‘লিডার :আমিই বাংলাদেশ’ এবং অপু বিশ্বাসের ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘লাল শাড়ি’ সিনেমাগুলো। গুঞ্জন রয়েছে ‘লিডার :আমিই বাংলাদেশ’ সিনেমাটিই শাকিব-বুবলী জুটির শেষ সিনেমা। অন্যদিকে ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘লাল শাড়ি’ সিনেমা দুটিতে অপু শাকিব খানকে নিয়ে নয়, জয় চৌধুরী ও সাইমনকে নিয়ে হাজির হচ্ছেন। উল্লেখ্য, ২০১৮ সালের ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পায় অপু-বুবলীর ‘পাংকু জামাই’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘সুপার হিরো’। তিনটি সিনেমাতেই নায়ক ছিলেন শাকিব খান। তবে এবার বুবলী শাকিবকে পেলেও অপু অন্য হিরোকে নিয়ে কতটা প্রতিযোগিতা করতে পারেন সেই বিষয়টিও আলোচনার জন্ম দিয়েছে।

কে হচ্ছেন শাকিব খানের নতুন নায়িকা?
অন্যদিকে, শুধু এই তিন তারকা নয়, এবারের ঈদে শাকিবের সঙ্গে প্রতিযোগিতায় নামছেন চিত্রনায়িকা পূজা চেরীও। আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে সজল-পূজার‘ জ্বিন’ সিনেমাটি। এরইমধ্যে মুক্তি ঘিরে সিনেমাটির প্রচারণাও লক্ষ্য করা যাচ্ছে। উল্লেখ্য, গত বছর ঈদে তারা ‘গলুই’ সিনেমা দিয়ে প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় আসেন। সিনেমাটি বেশ প্রশংসাও কুড়ায়। সেই জায়গা থেকে অনেকেই ভেবেছিলেন নতুন জুটি পেতে যাচ্ছে ঢালিউড। কিন্তু মাঝে দু’জনের প্রেম গুঞ্জন সেই সম্ভাবনাকে মলিন করে দিয়েছে।

এছাড়াও এবারের ঈদে প্রথমবারের মতো নিজের প্রযোজনার বাইরে ‘কিল হিম’ সিনেমা দিয়ে প্রেক্ষাগৃহে আসছে অনন্ত জলিল-বর্ষা জুটি। পাশাপাশি ‘পাপ’ সিনেমায় দেখা যাবে ববি-রোশানকে। এর বাইরেও ‘প্রহেলিকা’, ‘আদম’, ‘শত্রু’, ‘অন্তর্জাল’সহ আরও কয়েকটি সিনেমা মুক্তির গুঞ্জন রয়েছে। তবে একই ঈদে এত সিনেমা মুক্তির খবরে আশার কথা শোনাচ্ছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তাদের মতে, চলচ্চিত্র সুদিনের আভাস দিচ্ছে। এমন সময় তারকাবহুল এই সিনেমাগুলো মুক্তি পেলে চলচ্চিত্র ঘুরে দাঁড়াবে। যদিও সংকটের এই সময়ে একাধিক চলচ্চিত্র একসঙ্গে মুক্তি পেলে ব্যবসায়িক শঙ্কা থাকবে বলে মনে করছেন অনেকে। এমন বাস্তবতায় চলচ্চিত্রপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দু শাকিব খান ও তার সাবেক দুই স্ত্রী। সাবেকদের এই লড়াই দিনশেষে টিকে থাকে কি-না সেটাই এখন দেখার অপেক্ষা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD