May 29, 2023, 12:22 pm

News Headline :
আদমদীঘিতে বার্মিজ চাকুসহ দুই যুবক গ্রেফতার এরদোয়ানকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন ডিআইজি প্রিজন্স বজলুরের জামিন আপিল বিভাগে স্থগিত বগুড়ায় গোয়েন্দা পুলিশ পরিচয়ে ইজিবাইক ছিনতাই, আটক ৭ আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস উদযাপিত রাজশাহীতে উদ্‌যাপিত হলো আন্তর্জাতিক শান্তিরক্ষী দিবস দেশের স্বার্থ ইজারা দিয়ে শেখ হাসিনা কখনো ক্ষমতায় আসেনি : মনোরঞ্জন শীল গোপাল বগুড়ায় অনুমোদনহীন ডায়াগস্টিক সেন্টারে দুই লাখ টাকা জরিমানা নন্দীগ্রামে পৌরসভার ফোকপাল রাস্তার কার্পেটিং কাজ শুরু নারীর কাজের রাষ্ট্রীয় স্বীকৃতি ও মর্যাদা প্রতিষ্ঠার দাবীতে অর্থমন্ত্রী বরাবর বগুড়ায় স্মারকলিপি পেশ

দীর্ঘ ছয় বছর পর পর্দায় ফিরছেন তারিন

যমুনা নিউজ বিডিঃ ছোট পর্দার নন্দিত অভিনেত্রী তারিন জাহান। একসময় নিয়মিত অভিনয় করলেও, দীর্ঘ ছয় বছর অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। তবে অবশেষে বিরতির পর পর্দায় ফিরছেন তারিন।

‘প্রিয় পরিবার’ নামের একটি নাটকে জুটি বেঁধে কাজ করছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব-তারিন জাহান। মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি নির্মাণ করছেন রুবেল হাসান। এটি আসন্ন ঈদের জন্য নির্মিত হচ্ছে। গেল ২ এপ্রিল থেকে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছে নাটকটির।

জানা গেছে, এ নাটকেই বৃদ্ধ বয়সী স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে অপূর্ব ও তারিনকে।

দীর্ঘদিন পর পর্দায় ফেরার প্রসঙ্গে তারিন বলেন, মূলত গল্পটা ভালোলাগার কারণেই নাটকটিতে অভিনয় করছি। আর রুবেলের সঙ্গে এটা আমার প্রথম কাজ। অনেক যত্ন নিয়ে ও বুঝে শুনে কাজটি করছেন তিনি। এ ছাড়া নাটকে অপূর্ব ও আমার সন্তান চরিত্রে যারা অভিনয় করছেন মনে হচ্ছিল ওরা আমাদেরই পরিবারের অংশ।

অভিনেত্রী আরও বলেন, নাটকটিতে প্রত্যেকেই যার যার চরিত্রের ভেতরে ঢুকেই অভিনয় করার চেষ্টা করছে। বিশেষ করে অপূর্ব। সে বর্তমান সময়ে ভার্সেটাইল চরিত্রে নিজেকে পরিপূর্ণ উপস্থাপনের চেষ্টা করছে। সারাদিন নিজের চরিত্রটি শতভাগ ফুটিয়ে তোলার জন্য সর্বোচ্চ চেষ্টা করছে। সেই সঙ্গে নাটকটি সবার ভালো লাগবে বলে আশা করছেন তারিন।

নাটকটি আসন্ন ঈদে ‘ক্লাব এন্টারটেইনম্যান্ট’ নামে একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন এর নির্মাতা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD