March 28, 2024, 12:00 pm

দীর্ঘ ছয় বছর পর পর্দায় ফিরছেন তারিন

যমুনা নিউজ বিডিঃ ছোট পর্দার নন্দিত অভিনেত্রী তারিন জাহান। একসময় নিয়মিত অভিনয় করলেও, দীর্ঘ ছয় বছর অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। তবে অবশেষে বিরতির পর পর্দায় ফিরছেন তারিন।

‘প্রিয় পরিবার’ নামের একটি নাটকে জুটি বেঁধে কাজ করছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব-তারিন জাহান। মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি নির্মাণ করছেন রুবেল হাসান। এটি আসন্ন ঈদের জন্য নির্মিত হচ্ছে। গেল ২ এপ্রিল থেকে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছে নাটকটির।

জানা গেছে, এ নাটকেই বৃদ্ধ বয়সী স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে অপূর্ব ও তারিনকে।

দীর্ঘদিন পর পর্দায় ফেরার প্রসঙ্গে তারিন বলেন, মূলত গল্পটা ভালোলাগার কারণেই নাটকটিতে অভিনয় করছি। আর রুবেলের সঙ্গে এটা আমার প্রথম কাজ। অনেক যত্ন নিয়ে ও বুঝে শুনে কাজটি করছেন তিনি। এ ছাড়া নাটকে অপূর্ব ও আমার সন্তান চরিত্রে যারা অভিনয় করছেন মনে হচ্ছিল ওরা আমাদেরই পরিবারের অংশ।

অভিনেত্রী আরও বলেন, নাটকটিতে প্রত্যেকেই যার যার চরিত্রের ভেতরে ঢুকেই অভিনয় করার চেষ্টা করছে। বিশেষ করে অপূর্ব। সে বর্তমান সময়ে ভার্সেটাইল চরিত্রে নিজেকে পরিপূর্ণ উপস্থাপনের চেষ্টা করছে। সারাদিন নিজের চরিত্রটি শতভাগ ফুটিয়ে তোলার জন্য সর্বোচ্চ চেষ্টা করছে। সেই সঙ্গে নাটকটি সবার ভালো লাগবে বলে আশা করছেন তারিন।

নাটকটি আসন্ন ঈদে ‘ক্লাব এন্টারটেইনম্যান্ট’ নামে একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন এর নির্মাতা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD