March 29, 2024, 12:27 pm

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের ইফতার করাবেন সাকিব

যমুনা নিউজ বিডিঃ  রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুনে অসংখ্য দোকান পুড়ে গেছে। দীর্ঘ সাড়ে ৬ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও সর্বস্বান্ত হয়েছেন হাজার হাজার মানুষ। এবার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের জন্য আর্থিক সহায়তার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

মঙ্গলবার (৪ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল অ্যাকাউন্টে এক পোস্টে বিষয়টি জানিয়েছেন দেশসেরা এই তারকা।

এতে সাকিব লিখেছেন, সবাইকে আসসালামু আলাইকুম। রমজান মোবারক। আমি নিশ্চিত আপনারা সবাই বঙ্গবাজারের হৃদয়বিদারক ঘটনার কথা জানেন। যেখানে সবাই তাদের ব্যবসায় ক্ষতিগ্রস্ত হয়েছেন। যা খুব কঠিন একসময়ে হয়েছে, বিশেষ করে পবিত্র রমজানে।

টাইগারদের টেস্ট অধিনায়ক আরও লেখেন, এ কারণে আমি সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে ২০ হাজার টাকা দান করছি। এর মাধ্যমে আগামীকাল (বুধবার) ক্ষতিগ্রস্তদের ইফতার করানো হবে, যা মাস্তুল ফাউন্ডেশনের সহযোগিতায় পরিচালিত হবে।

সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে দেশের ক্রীড়াঙ্গনের এই মহাতারকা আরও লেখেন, আমরা এই ভয়ানক পরিস্থিতিতে আমাদের ভাই ও বোনদের সাহায্য করার জন্য সবকিছু করতে সক্ষম নাও হতে পারি। কিন্তু আমরা তাদের দুঃখ-কষ্ট দূর করার জন্য কিছু করতে পারি। আসুন এখন একে অপরের পাশে দাঁড়াই, তাদের যেকোনো উপায়ে সাহায্য করি এবং প্রত্যেকের জন্য একটি বরকতময় রমজান নিশ্চিত করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD