May 17, 2022, 9:43 pm

News Headline :
ময়মনসিংহে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাইপাসের ব্রিজ ভেঙে ট্রাক-মোটরসাইকেল খালে পদ্মা সেতুতে টোল : মোটরসাইকেল ১০০, বাস ২৪০০ টাকা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বগুড়ায় আনন্দ শোভাযাত্রা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বগুড়ায় বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ইজিবাইক চালক মিলন হত্যার রহস্য উদঘাটন বগুড়ার শিবগঞ্জ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সিরাজগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড দিল বিজ্ঞ আদালত শেরপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার

৯৮ কোটির ফ্ল্যাট কিনলেন টাটা গ্রুপের বর্তমান চেয়ারম্যান

যমুনা নিউজ বিডিঃ টাটা গ্রুপের সাবেক চেয়ারম্যান রতন টাটা তাঁর সাধারণ জীবনযাপনের জন্যও পরিচিত। তবে সম্প্রতি ৯৮ কোটির বিলাসবহুল ফ্ল্যাট কিনে তাক লাগালেন টাটা গ্রুপের বর্তমান চেয়ারম্যান এন চন্দ্রশেখরন। চন্দ্রশেখরন সম্প্রতি মুম্বইয়ের পেডার রোডে একটি বিলাসবহুল ডুপ্লে ফ্ল্যাট কিনেছেন। দোতলা এই ফ্ল্যাটটি, ‘৩৩ সাউথ’ নামের ২৮ তলা আকাশচুম্বী আবাসনের মধ্যে। এই ফ্ল্যাটে গত পাঁচ বছর ধরে লিজ নিয়ে থাকছিলেন চন্দ্রশেখরন এবং তাঁর পরিবার। অবশেষে সেই ফ্ল্যাটটির মালিক হলেন তিনি। দক্ষিণ মুম্বইয়ের যশলোক হাসপাতালের কাছের এই এলাকায় মূলত উচ্চবিত্তদেরই বসবাস।

১২ তলা এবং ১৩ তলা মিলিয়ে থাকা এই ফ্ল্যাটটি প্রায় ৬ হাজার বর্গ ফুট জু়ড়ে।  সূত্র অনুযায়ী জানা গেছে, মাসিক ২০ লক্ষ টাকা ভাড়া দিয়ে সপরিবারে চন্দ্রশেখরন এই ফ্ল্যাটটিতে বসবাস করছিলেন। ২০১৭ সালে টাটা সন্স গ্রুপের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেওয়ার পরই এই ফ্ল্যাটটিতে চলে আসেন চন্দ্রশেখরন। তবে এই বিষয়ে টাটা গ্রুপের মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই লেনদেন সম্পর্কে কোনও মন্তব্য করতে অস্বীকার করেছেন। আবার অনেকের মতে টাটা গ্রুপের চেয়ারম্যান হিসেবে তাঁর মেয়াদ বাড়িয়ে দেওয়ার আনন্দেই নাকি এই বিলাসবহুল ফ্ল্যাটটি চন্দ্রশেখরন কিনেছেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD