March 19, 2024, 3:43 am

বগুড়ায় ট্রাকের সাথে প্রাইভেটকারের ধাক্কা ও বাস উল্টে নিহত ৩ আহত ২০

মোকামতলা প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলায় ঢাকা-রংপুর মহাসড়কে রাত সেয়া ৯টার দিকে ট্রাকের সাথে প্রাইভেট কারের ধাক্কায় এক নারীসহ দু’জন ও শহরের মাটিডালী এলাকায় রাত সোয়া ১১টার দিকে বাস উল্টে ঘটনাস্থলে ১ জন নিহত হয়েছেন। উভয় ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

মোকামতলা সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলী জাহান। তিনি জানান, প্রাইভেটকারে থাকা তিনজন বগুড়া থেকে রংপুর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের চকপাড়া এলাকায় আসার পর প্রাইভেট কারের চাকা ফেটে যায়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি সামনে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এরপর তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক কুহেলী ও সিয়ামকে মৃত ঘোষণা করেন। নিহত কুহেলী আকতার বরিশালের হিজলার হরিনাথপুর এলাকার হুমায়ুন কবিরের স্ত্রী ও নিহত সিয়াম কুহেলীর ছোট ভাই। এসময় গুরুতর আহত হন হুমায়ুন কবির নামে আরও একজন।

ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির এএসআই রকিবুল হাসান বলেন, নিহত দুজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

অপরদিকে এদিন রাত সোয়া ১১টার দিকে শহরের মাটিডালী ২য় বাইপাস এলাকায় গাইবান্ধা থেকে ঢাকাগামী সৈকত পরিবহনের একটি কোচ অপর একটি কোচকে ওভারটেকিং করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বলে ওই বাসের যাত্রীরা জানিয়েছেন। এসময় ঘটনাস্থলে মিলন (৪০) নামে একজন নিহত হয়েছেন। নিহত মিলন গাইবান্ধা জেলার সদর এলাকার বাসিন্দা। এঘটনায় নারী সহ প্রায় ১৮/১৯ জন আহত হয়েছেন। এরমধ্যে ৫/৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ি ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জালাল উদ্দিন জানান, রাত সোয়া ১১টার দিকে মাটিডালী ২য় বাইপাস এলাকায় সৈকত পরিবহনের একটি কোচ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এঘটনায় নিহত ১ জনের লাশ উদ্ধার করে শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ও আহতদের হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD