January 28, 2023, 7:22 pm

News Headline :
বাংলাদেশ কৃষক সমিতি বগুড়া জেলা কমিটির ১৩ তম জেলা সম্মেলন অনুষ্ঠিত বগুড়ায় দিনব্যাপি স্বেচ্ছাসেবকলীগের গনসংযোগ আগামীতে জনগণ বিএনপিকে সমুদ্রে নিক্ষেপ করবে: তথ্যমন্ত্রী পদ হারালেন নেপালের উপপ্রধানমন্ত্রী রাজশাহীতে আদালতের নির্দেশ উপেক্ষা করে অন্ধ বৃদ্ধের জমি দখলের অভিযোগ চ্যালেঞ্জ মোকাবিলায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান স্পিকারের বগুড়ার উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার প্রার্থীকে ভোট দিন-রিপু ইউক্রেনকে ৩২১টি ভারী ট্যাংক দেবে পশ্চিমা দেশগুলো বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করেছে পুলিশ: প্রধানমন্ত্রী চলতি বছরে বাংলাদেশিদের ইতালি যাওয়ার সুবর্ণ সুযোগ

লিভারপুল-চেলসির পয়েন্ট ভাগাভাগি

যমুনা নিউজ বিডিঃ ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার (২১ জানুয়ারি) রাতে মুখোমুখি হয় লিভারপুল ও চেলসি। ম্যাচটিতে দুই দলের কেউই জয় পায়নি। গোলশূন্য ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করে দুই দল।  এই ম্যাচ শেষে এখন পর্যন্ত ১৯ ম্যাচ খেলে ২৯ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের অষ্টম স্থানে অবস্থান নিয়েছে লিভারপুল। অন্যদিকে ২০ ম্যাচ থেকে সমান ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দশম স্থানে আছে চেলসি। ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা আর্সেনালের সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান ১৮!

লিভারপুলের মাঠে অবশ্য শুরুতে বল জালে জড়িয়েছিলেন চেলসির কাই হাভার্টজ। এ সময় থিয়াগো সিলভার নেওয়া শট রিবাউন্ড হয়ে ফিরে আসে এবং সেটা থেকে বল জালে জড়ান হাভার্টজ। কিন্তু ভিএআর রিভিউতে দেখা যায় সিলভা আগেই অফসাউড হয়েছিলেন। সে কারণে গোলটি বাতিল হয়। এদিন লিভারপুলের কোচ জার্গেন ক্লপ তার কোচিং ক্যারিয়ারের ১০০০তম ম্যাচে ডাগআউটে দাঁড়ান। গুরুর মাইলফলক ছোঁয়ার ম্যাচটি জয় দিয়ে রাঙতে চেয়েছিলেন সালাহ-গাকপোরা।  শুরু থেকে বেশ আত্মবিশ্বাসী পারফরম্যান্সও করছিল তারা। কিন্তু প্রথমার্ধে গাকপো দারুণ এক সুযোগ মিস করে দলকে এগিয়ে নিতে ব্যর্থ হন। শেষ পর্যন্ত ঘরের মাঠে ব্লুজদের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় ক্লপের শিষ্যদের।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD