January 28, 2023, 7:26 pm

কাশিমপুর কারাগারে ১ আসামির ফাঁসি কার্যকর

যমুনা নিউজ বিডিঃ গাজীপুরের কেন্দ্রীয় কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে এক আসামির মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (২২ জানুয়ারি) রাত ১০টা ১ মিনিটে তার মৃত্যুদণ্ড কার্যকর করা হয়।

মৃত্যুদণ্ড হওয়া ব্যক্তি হলেন, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার লালনগর গ্রামের খায়ের উদ্দিনের ছেলে শুক্কুর (৩৯)। কারাগারে শুক্কুরের কয়েদি নম্বর ৩৯৮০/এ। তার বিরুদ্ধে কুষ্টিয়ার দৌলতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা ছিল। ওই মামলায় কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল তাকে মৃত্যুদণ্ড দেন।

জানা গেছে, ২০১৮ সালের ১৬ আগস্ট শুক্কুরকে কাশিশপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে আনা হয়। পরে গত ১৯ ডিসেম্বর সুপ্রিম কোর্ট কর্তৃক মৃত্যুদণ্ডাদেশ রায় দেওয়ার পর রাষ্ট্রপতির কাছে প্রাণ ভিক্ষার আবেদন করেন তিনি। তবে রাষ্ট্রপতি তার প্রাণ ভিক্ষার আবেদন নামঞ্জুর করেন।

অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদ জানান, সোমবার রাতে ফাঁসি কার্যকরের সময় গাজীপুরের সিভিল সার্জন ডা. খায়রুজ্জামান, গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবির, সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা উপস্থিত ছিলেন। ফাঁসি কার্যকর করার পর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD