March 28, 2024, 11:13 am

বগুড়ায় জাতীয় সাংবাদিক সংস্থা’র পরিচিতি সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ  বৃহস্পতিবার (১২জানুয়ারী/২৩) বগুড়া শহরের আকবরিয়া মিষ্টি মেলা চাইনিজ রেষ্টুরেন্টে জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) জেলা কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব ও জেলা কমিটির সভাপতি মুহাম্মাদ আবু মুসা’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার মেয়র ও দৈনিক বগুড়ার প্রতিষ্ঠাতা সম্পাদক এবং বগুড়া প্রেসক্লাবের সাবেক সদস্য সচিব রেজাউল করিম বাদশা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক বগুড়া’র ভারপ্রাপ্ত সম্পাদক রেজাউল হাসান রানু, জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মমিনুর রশীদ শাইন, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি ও সংস্থার জেলা নির্বাহী সদস্য মীর্জা সেলিম রেজা, জাতীয় সাংবাদিক সংস্থা’র আজীবন সদস্য, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক শফিকুল ইসলাম শফিক, সুজন-সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটির সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম তুহিন, সমাজসেবক ও শিক্ষানুরাগী মাহবুবুর রহমান ছোটন, বগুড়া জেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব লুৎফর রহমান সরকার স্বপন, দৈনিক বগুড়ার বার্তা সম্পাদক ও সংস্থার জেলা নির্বাহী সদস্য মুহাঃ বাদল চৌধুরী।

সাংবাদিক সংস্থার জেলা সহ-সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক ইউনুছ উদ্দিন এর পরিচালানায় অন্যান্যদের মধ্যে ছিলেন জেলা সুজনের সদস্য কহিনুর খানম, বিশিষ্ট সমাজসেবক ভিপি ইউসুফ আলী, জিয়াউর রহমান জিবু, জাতীয় সাংবাদিক সংস্থা জেলার যুগ্মসাধারণ সম্পাদক অধ্যাপক জুলফিকার আলী ভুট্টো, সাংগঠনিক সম্পাদক আল আমিন মন্ডল, অর্থ সম্পাদক হারুন-অর রশিদ বিপ্লব, দপ্তর সম্পাদক ফজলুল হক বাবলু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইদুর রহমান সাজু, মহিলা বিয়ক সম্পাদক তাহেরা জামান লিপি, নির্বাহী সদস্য আনারুল ইসলাম লিটন, জাকির হোসেন, মতিউর রহমান মতি, আব্দুল হান্নান, এনামুল হক, আবুল কালাম আজাদ বাবু, গোলজার হোসেন মিঠু, রেজাউল করিম রেজা, হারুন-অর রশিদ, গিরেন চন্দ্র, সাখাওয়াত হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি রেজাউল করিম বাদশা জাতীয় সাংবাদিক সংস্থার নবগঠিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন। শেষে সারাদেশের মৃত সাংবাদিকদের রুহের মাগফেরাত ও জীবিতদের কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) বগুড়া জেলা কমিটির কার্যক্রমের ভূয়াসী প্রশংসা করে বলেন, সংগঠনকে আরো গতিশীল করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সাংবাদিক সমাজের জন্য কাজ করতে হবে। উল্লেখ্য, জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) কেন্দ্রীয় কমিটি কর্তৃক গত ২জানুয়ারী বগুড়া জেলা কমিটিকে পূর্নগঠন করে অনুমোদন দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD