April 25, 2024, 5:17 am

বগুড়ায় আওয়ামী লীগের মতবিনিময় সভা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া-৬ (সদর) আসনে উপনির্বাচন উপলক্ষে জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে শহরের শহীদ টিটুমিলনায়তনে এই সভা  করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা এস এম কামাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, ২০২৩ সাল আমাদের লড়াই সংগ্রামের সাল। বিএনপি-জামায়াতসহ একটি কুচক্রি মহল বার বার আওয়ামী লীগকে নিয়ে ষড়যন্ত্র চালাচ্ছে। তারা চায় না আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায় আসুক। কিন্তু তারা জানে না যে, শেখ হাসিনা নিজের ভাগ্যের পরিবর্তনের জন্য রাজনীতি করেন না, তিনি দেশের প্রধানমন্ত্রী হওয়ার জন্য রাজনীতি করেন না। শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে রাজনীতি করেন। দেশের উন্নয়নের জন্য রাজনীতি করেন।

তিনি আরো বলেন, বগুড়ায় উপনির্বাচনে প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিয়েছেন তার পক্ষে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা একসাথে থেকে শেখ হাসিনা মনোনীত প্রার্থীর জয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে হবে। প্রতিটি ইউনিটের নেতাকর্মীরা নির্বাচনে সক্রিয়ভাকে কাজ করবেন। যদি কেউ দলের বাহিরে কাজ করেন তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

এসময় তিনি বগুড়া-৬ সদর আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী রাগেবুল আহসান রিপুকে বিপুল ভোটে বিজয়ীর করার আহ্বান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন  সাধারণ সম্পাদক সংসদ সদস্য প্রার্থী রাগেবুল আহসান রিপু।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, অ্যাডভোকেট রেজাউল কমির মন্টু, প্রদীপ কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, অ্যাডভোকেট তবিবর রহমান তবি, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, আব্দুল খালেক বাবলু, সুলতান মাহমুদ খান রনি, শেরীন আনোয়ার জর্জিস, অ্যাডভোকেট শফিকুল আলম আক্কাস, নাসরিন রহমান সীমা, মাশরাফি হিরো, আনোয়ার পারভেজ রুবন, তপন চক্রবর্ত্তী, এস এম রুহুল মোমিন তারিক, এবিএম জহুরুল হক বুলবুল, শাহরিয়ার আরিফ ওপেল, অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, খালেকুজ্জামান রাজা, মাহফুজুল ইসলাম ভূঞা রুমেন, অ্যাডভোকেট নরেশ মুখার্জ্জী, অধ্যক্ষ শামসুল আলম জয়, অ্যাডভোকেট শফিুকুল ইসলাম নাফরু, রুমানা আজিজ রিংকি, আলমগীর হোসেন স্বপন, সোহরাব হোসেন ছান্নু, পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি, আবু সুফিয়ান সফিক, মাফুজুল ইসলাম রাজ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মিরা, সাধারন সম্পাদক সাবিহা সাবরিন পিংকি, কামরুল মোর্শেদ আপেল, রাকিব উদ্দিন প্রাং সিজার, রাশেকুজ্জামান রাজন, সজীব সাহাসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD