June 3, 2023, 7:45 am

লটারিতে ১০৫ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি

যমুনা নিউজ বিডিঃ সংযুক্ত আরব আমিরাতে নববর্ষের প্রথম বিগ টিকিট র‌্যাফেল ড্রতে ৩৫ মিলিয়ন দিরহাম (বাংলাদেশি প্রায় ১০৫ কোটি টাকা) জিতেছেন বাংলাদেশি প্রবাসী গাড়ি চালক রায়ফুল।
আবুধাবিতে অনুষ্ঠিত লটারিতে ২৪৭ সিরিজের এ যাবতকালের সবচেয়ে বড় পুরস্কার জিতেছেন আল আইনের বাসিন্দা মোহাম্মদ রায়ফুল। ২০২২ সালের ১০ ডিসেম্বর টিকিটটি (টিকিট নম্বর ০৪৩৬৭৮) কিনেছিলেন তিনি।

আয়োজকরা শুরুতে ফোনে একাধিক বার প্রচেষ্টার পরেও ৩৯ বছর বয়সী এই বিজয়ীর সঙ্গে যোগাযোগ করতে পারেনি। কারণ, ওই সময় তিনি গাড়ি চালাচ্ছিলেন।

সৌভাগ্যবশত একপর্যায়ে আল আইনের এই বাসিন্দার কাছে তার জ্যাকপট জেতার খবরটি পৌঁছাতে সক্ষম হন আয়োজকরা।

আল আইনের একটি কোম্পানিতে পিকআপ ভ্যানচালক হিসেবে কাজ করেন রায়ফুল। গত ৯ বছর ধরে টিকিট কিনছেন তিনি। তার বিজয়ী হওয়ার টিকিটটি ২০ জন বন্ধু মিলে অনলাইন থেকে কেনা হয়েছিল। এখন তারা সবাই এই পুরস্কারের অর্থ ভাগাভাগি করে নেবেন।

রায়ফুল বলেন, আমি গত ১২ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে বসবাস করছি। আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে আমি জিতেছি। আমি খুব উত্তেজিত ও আনন্দিত।

টাকাটা কীভাবে খরচ করবেন জানতে চাইলে রায়ফুল জানান, তিনি এখনও এ বিষয়ে কোনো পরিকল্পনা করেননি। ওই রাতে বিজয়ী হওয়ার একটি কল পাবেন বলে আশা করেননি তিনি।

২৩ মিলিয়ন দিরহাম পুরস্কারের পরবর্তী ড্র আগামী ৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এ ছাড়া এক মিলিয়ন দিরহামের দ্বিতীয় পুরস্কার, এক লাখ দিরহামের তৃতীয় পুরস্কার এবং ৫০ হাজার দিরহামের চতুর্থ পুরস্কারের পর্যায়ক্রমে ঘোষণা করা হবে।

‘বিগ টিকেট মিলিয়নিয়ার’-এর টিকিটের মূল্য ৫০০ দিরহাম। তবে দুটি টিকিট কিনলে বিনামূল্যে আরেকটি টিকিট দেওয়া হবে।

সূত্র : খালিজ টাইমস

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD