May 24, 2022, 9:33 am

ঈশ্বরদী ছলিমপুর ইউনিয়নে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্টিত

ঈশ্বরদী প্রতিনিধিঃশীতের পড়ে বসন্ত,আর বসন্তের রাতে হাল্কা শীতে ব্যাডমিন্টন,খেলা ধুলায় বাড়ে বল মাদক থেকে দূরে চল, এ স্লোগানে চরমিরাকামারী গ্রাম উন্নয়ন সংস্থার আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত ৮ (২৫ মার্চ) টায় চরমিরকামারী শেকরিগাড়ি গ্রামে এ খেলা অনুষ্ঠিত হয়। চরমিরকামারী গ্রাম উন্নয়ন সংস্থার উপদেষ্টা আবুল কালাম সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) সংসদ সদস্য, ৭১ রনাঙ্গনের মুজিব বাহিনীর আঞ্চলিক প্রধান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস (এমপি)।টানটান উত্তেজনাপূর্ণ এ খেলায় নরাঈল এক্সপ্রেস টিমকে পরাজিত করে ত্বীহা বিশ্বাস চ্যাম্পিয়ন হয়!

তীহা বিশ্বাসের স্বত্বাধীকারী বিশিষ্ট সমাজসেবক ও করোনা প্রতিরোধ কমিটির যুগ্ন আহ্বায়ক যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদের অর্থ সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বানিজ্যিক উপকমিটির সদস্য জালাল উদ্দিন তুহিন,ছলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা,১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিনারুল বিশ্বাস।

এছাড়া আর ও উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা ইমরুল কায়েস দ্বারা,যুবলীগ নেতা কামাল বিশ্বাস,সোহেল বিশ্বাস,ছাত্রলীগ নেতা আশিক হায়দার বিশাল সহ আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ প্রমুখ।২৫ মার্চ বাঙ্গালী জাতির জাতীয় গনহত্যা দিবস উপলক্ষে শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে ও তাদের কে স্মরন করে মোমবাতি প্রজ্জলন করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। চ্যাম্পিয়ান ত্বীহা বিশ্বাস ক্লাব এবং রানার্স আপ নরাঈল এক্সপ্রেসের টিমের হাতে ট্রফি ও সম্মানানী তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। সেরা খেলোয়াড় ত্বীহা বিশ্বাসের নিশান এবং রিফাত সেরা টিম ম্যানেজারের ট্রফি অর্জন করেন।খেলাটি সার্বিক পরিচালনা করেন ধানমন্ডি থানা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম রাজন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD