April 26, 2024, 12:16 pm

বগুড়ায় পিনাকীর কুশপুত্তলিকা দাহ

ষ্টাফ রিপোর্টারঃ সরকারের বিরুদ্ধে অপপ্রচারকারী প্রবাসী পিনাকীর শাস্তির দাবীতে বগুড়ায় বিক্ষোভ মিছিল ও কুশ পুত্তলিকা দাহ করেছে জেলা যুবলীগ। শুক্রবার বেলা ১২টার দিকে শহরের সাতমাথায় তার কুশপুত্তলিকা দাহ করা হয়।

এর আগে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সাতমাথায় এসে শেষ হয়। মিছিলে অংশ নেয় জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা যুবলীগের সভাপতি বলেন, বঙ্গবন্ধুকে ছোট করা মানে বাংলাদেশকে ছোট করা। লাল সবুজ পতাকাকে ছোট করা। বঙ্গবন্ধু সম্পর্কে বিভিন্ন মাধ্যমে মিথ্যা কথা ছড়ানো হচ্ছে। শুধু তাই নয় যে মানুষটি দেশের মানুষের মুখে হাঁসি ফুটানোর জন্য, ভাগ্যের উন্নয়নের জন্য এবং ডিজিটাল বাংলাদেশের পর স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে সেই মহান নেতা জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধেও মিথ্যাচার করছে। আমরা যুবলীগের নেতা কর্মীরা এটা মেনে নিতে পারিনা। বগুড়ার এই কুসন্তান পিনাকীকে বগুড়ার মাটিতে প্রবেশ করতে দেয়া হবেনা। পিনাকীসহ যারাই এই অপপ্রচারে জড়িত রয়েছে তাদের সকল ষড়যন্ত্রের দাতভাঙ্গা জবাব দিতে যুবলীগ সকল সময় প্রস্তুত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD