February 4, 2023, 3:29 pm

বগুড়া শজিমেকের সামনে সাড়ে সাত টাকার ইঞ্জেকশন ৫০ টাকায় বিক্রি

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় সাড়ে সাত টাকার ইঞ্জেকশন ৫০ টাকায় বিক্রি করায় এক প্রতিষ্ঠানকে ২০ হাজার জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। একই সঙ্গে ওই প্রতিষ্ঠান সাময়িক সিলগালা করা হয়েছে।বগুড়া শহরের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের সামনে সোমবার অভিযান পরিচালনা করে এ জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন বগুড়া ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল ইসলাম রিজভী। এসময় জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

ইফতেখারুল ইসলাম রিজভী জানান, জাকারিয়া নামে এক ব্যক্তি তার সন্তানের জন্য রাত দুইটার দিকে  এভিল ইন্জেকশন কিনতে  শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের সামনে দিষাত ফার্মেসিতে যান। সেখান থেকে তিনি ওই ইঞ্জেকশন ৫০ টাকায় কেনেন। পরে জাকারিয়া খোঁজ নিয়ে ইঞ্জেকশনের দাম সাড়ে সাত টাকা জানতে পেরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া জেলা কার্যালয়ে অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে সোমবার অভিযোগের শুনানীতে সত্যতা মিললে দিষাত ফার্মেসির মালিক মোজাম্মেল হককে  ২০ হাজার টাকা জরিমানাসহ সাময়িক সিলগালা করে দেওয়া হয়। একই সঙ্গে অভিযোগকারীকে আইন অনুযায়ী পাঁচ হাজার টাকা দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD