February 1, 2023, 9:35 am

নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন রণবীর-দীপিকা

যমুা নিউজ বিডিঃ বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। অভিনয় দিয়ে নিজেদের প্রমাণ করেছেন বহুবার এই দম্পতি। সামনে আবারো চমক নিয়ে হাজির হচ্ছেন তারা।

রোহিত শেঠি পরিচালিত সিনেমা ‘সার্কাস’-এ চমক দেখাবেন তারা। এ সিনেমাতে উত্তম কুমার অভিনীত ‘ভ্রান্তিবিলাস’ সিনেমার স্মৃতি পুনরায় দেখতে পাবেন দর্শকরা। ইতোমধ্যে সিনমোর ট্রেলার দেখে সেই আভাসও পেয়েছেন ভক্ত-অনুরাগীরা।

সিনেমায় একগুচ্ছ নায়ক-নায়িকা পর্দা মাতাবেন বলে জানা গেছে। সেই সঙ্গে স্বামী রণবীরের সঙ্গে কোমর দুলিয়ে নেচে চমক দেখাবেন দীপিকা পাড়ুকোন।

জানা গেছে, ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আঙ্গুর’র রিমেক ভার্সন হচ্ছে ‘সার্কাস’। এটি সঞ্জীব কুমার অভিনীত ‘দো দুনি চার’-এর আদলে নির্মিত হয়েছে। সিনেমাটি ১৯৬৮ সালে মুক্তি পায় এবং উত্তম কুমার অভিনীত ‘ভ্রান্তিবিলাস’ সিনেমার হিন্দি রিমেক এটি।

প্রসঙ্গত, রণবীর-দীপিকা অভিনীত ‘সার্কাস’ সিনেমাটির শুটিং শুরু হয়েছিল ২০২০ সালের নভেম্বরে। কিন্তু করোনার জন্য সিনেমাটির কাজ বন্ধ রেখেছিলেন নির্মাতা। পরে ২০২২ সালের নভেম্বরে সিনেমাটির শুটিং সম্পন্ন করেছেন এর কলাকুশলীরা। আগামী ২৩ ডিসেম্বর ‘সার্কাস’ সিনেমাটি মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD