April 27, 2024, 4:12 am

চাঁপাইনবাবগঞ্জে পত্রিকা অফিসে ককটেল হামলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের একটি স্থানীয় দৈনিক পত্রিকার অফিসে ককটেল হামলার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার (২৯ অক্টোবর) দিবাগত রাতে জেলা শহরের পাঠানপাড়া এলাকায় অবস্থিত স্থানীয় পত্রিকা দৈনিক চাঁপাই চিত্র পত্রিকা অফিসে বিস্ফোরণের এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো ক্ষয়ক্ষতি বা হতাহতের ঘটনা ঘটেনি। এদিকে খবর পেয়ে রোববার (৩০ অক্টোবর) সকালে ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করেছে পুলিশ।

দৈনিক চাঁপাই চিত্র পত্রিকার সম্পাদক ও প্রকাশক কামাল উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, শনিবার পত্রিকার কাজ শেষ করে সবাই প্রায় রাত সাড়ে ১০টার দিকে বাসায় যাই। পরে নাইটগার্ডের মাধ্যমে মুঠোফোনে ককটেল হামলার বিষয়টি জানতে পেরে পুলিশকে জানাই। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে নিয়ে গেছে। কে বা কারা কেন এ হামলা করতে পারে, এমন প্রশ্নের উত্তরে পত্রিকাটির সম্পাদক বলেন, আমাদের ভয়ভীতি দেখানোর উদ্দেশ্যেই এ হামলা হয়ে থাকতে পারে। স্থানীয় দৈনিক পত্রিকা হিসেবে আমরা সব ধরনের সংবাদই প্রকাশের চেষ্টা করে আসছি। সংবাদ মূল্য থাকলে আমরা সংবাদ প্রকাশে পিছু পা হই না। সে যেই হোক না কেন। প্রকাশিত কোনো সংবাদে ক্ষুব্ধ হয়ে কেউ ককটেল হামলার মতো ঘটনা ঘটিয়ে থাকতে পারে। আমরা আশা করি, খুব দ্রুত পুলিশ অপরাধীকে খুঁজে বের করতে সক্ষম হবে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি আলমগীর জাহান বলেন, শনিবার রাত আনুমানিক দেড়টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এটা যে ককটেল তা অনুমান করা যায়নি। ঘটনাস্থলে বারুদের গন্ধ পাওয়া গেলেও ককটেলের স্পিন্টার ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখা যায়নি। আলামত সংগ্রহ করা হয়েছে। আমরা ঘটনাটি গুরুত্বসহকারে দেখছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD