June 15, 2024, 1:06 pm

বগুড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্পে হাজার হাজার মানুষের ঢল

ষ্টাফ রিপোর্টারঃ বৃহত্তর বগুড়া সমিতি ঢাকার আয়োজনে ৩দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষু ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।  শনিবার সকাল ১০টায় বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা হাইস্কুল মাঠে এই ক্যাম্পের করা হয়। ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা নিতে এসেছেন বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ।

সমিতির সভাপতি কে এস এম মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা পারভীন, সাধারণ সম্পাদক ড. এ কে এম আহসান হাবিব রুবেল, সহ-সভাপতি মোস্তাইন বিল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম জিন্নাতুল ইসলাম তপন, মেডিকেল ক্যাম্পের আহŸায়ক কামরুল ইসলাম, পাকুল্লা ইউপি চেয়ারম্যান এ কে এম লতিফুল বারী টিম।

এদিন গাবতলী উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়, সুখানপুকুর সৈয়দ আহম্মেদ কলেজ মাঠ, সোনাতলা উপজেলার পাকুল্লা হাইস্কুল মাঠ, ড. এনামুল হক কলেজ মাঠ, বালিয়াডাঙ্গা ব্রিজ সংলগ্ন এবং সারিয়াকান্দির হাটশেরপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ক্যাম্পে অভিজ্ঞ ডাক্তার দ্বারা ফ্রি ডায়াবেটিক চেকআপ, চক্ষু ক্যাম্পসহ নানা রোগের ফ্রি চিকিৎসা দেয়া হয়। চিকিৎসা শেষে অসুস্থ্য রোগীদের মাঝে ফ্রি ওষুধ দেয়া হয়। এতে লাখো মানুষের ঢল নামে। ৩দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্পে সহযোগিতা করেছে ওয়ান ফার্মা লিমিটেড।

এছাড়াও ৩০ ও ৩১ অক্টোবর সারিয়াকান্দি এবং গাবতলী উপজেলার ৮টি স্থানে এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে। উল্লেখ্য,  বৃহত্তর বগুড়া সমিতি ঢাকা মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষা বৃত্তি, দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ সামাজিক নানা সেবামূলক কাজ করে থাকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD