December 9, 2022, 3:18 pm

লক্ষ্মীপুরে দুর্বৃত্তের গুলিতে যুবলীগ নেতা নিহত

লক্ষীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে দুর্বৃত্তের গুলিতে আলাউদ্দিন পাটওয়ারী নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। হত্যার প্রতিবাদে মধ্যরাতে বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। নিহত আলাউদ্দিন বশিকপুর ইউনিয়নের হামিদ উল্যাহ পাটওয়ারী বাড়ীর সাদেক পাটওয়ারীর ছেলে ও বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রশিদপুর পোদ্দার দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, রাতে রশিদপুর পোদ্দার দিঘীর পাড়ে আলউদ্দিন ফোনে কথা বলছিলেন। এসময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে বুকে ও কানে গুলিবিদ্ধ হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বশিকপুর ইউনিয়নের যুবলীগের সহ-সভাপতি আলাউদ্দিনের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানায় পুলিশ। পরিবারের দাবি, রাজনৈতিক প্রতিহিংসার জেরে তাকে হত্যা করা হয়েছে। নিহতের চাচা জামাল হোসেন ও ভাই বাবলু বলেন, সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ী গুলি করে হত্যা করেছে। তার কানে ও পেটে গুলির চিহ্ন রয়েছে। এদিকে যুবলীগ নেতার মৃত্যুর ঘটনা ছড়িয়ে পড়লে মধ্যরাতেই বিক্ষোভ মিছিল বের করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। ঘটনার পর খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ও পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

এ সময় এমপি বলেন, বিএনপি’র সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ডে জড়িত, স্থানীয় বিএনপি নেতাদের গত কয়েকদিনের উস্কানি মূলক বক্তব্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অবিলম্বে খুনিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। লক্ষ্মীপুর পুলিশ সুপার বলেন, গুলিবিদ্ধ ও হত্যাকাণ্ডের ঘটনা শুনে হাসপাতালে এসেছি, নিহতের শরীরের কিছু দাগের চিহ্ন রয়েছে। ঘটনার তদন্ত চলছে, এ সময় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন পুলিশ সুপার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD