March 29, 2024, 9:17 am

শেরপুরে আওয়ামী লীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ৫

শেরপুর প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় আওয়ামী লীগ নেতা  শেখ মর্তুজা কাওসার অভিকে (৩৮) কুপিয়ে হত্যার ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার দুপুরে তাদেরকে আদালতে পাঠিয়ে ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়।

গ্রেফতাররা হলেন-শেরপুর উপজেলার খন্দকারপাড়ার আব্দুল্লাহ আল মাহমুদ হিমেল (৩২), পূর্বদত্তপাড়া এলাকার সোহাগ হোসেন (৩০), নয়াপাড়া এলাকার জাহিদ হোসেন (২৬), উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ (৩৫), শেরপুর পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাপ্পি (৩৭)। তাদের মধ্যে ছাত্রলীগ নেতা শুভ ও যুবলীগ নেতা বাপ্পিকে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) গ্রেফতার করে। সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। বাকি তিনজনকে শেরপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে শেরপুর থানা পুলিশের সদস্যরা।

গ্রেফতারের তথ্য নিশ্চিত করেন শেরপুর থানার ওসি মো. আতোয়ার রহমান খোন্দকার। এর আগে, শুক্রবার দুপুরে শেরপুর থানায় হত্যা মামলা করেন নিহতের স্ত্রী খাদিজা আক্তার লিমা। মামলায় আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮-৯ জনকে আসামি করা হয়।

মামলায় নাম উল্লেখ করা অন্য আসামিরা হলেন- উপজেলার মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহরের নয়াপাড়া (কোর্টপাড়া) এলাকার জাহাঙ্গীর আলম (৩২), শ্রমিক লীগ নেতা রকি (২৭), উলিপুরপাড়া এলাকার বাসিন্দা যুবলীগ নেতা এনামুল মুসলিমিন সোহাগ (৩৫)।

নিহত অভি শেরপুর পৌর এলাকার খন্দকার পাড়ার মৃত হোসাইন কাওসার ফুয়াদের ছেলে। তিনি উপজেলার পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

গত বুধবার সন্ধ্যায় শেরপুর উপজেলা পরিষদ চত্ত্বর সংলগ্ন এলাকায় পূর্বশক্রতার জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়।

শেরপুর থানার ওসি মো. আতোয়ার রহমান খোন্দকার জানান, গ্রেফতারদের আদালতে পাঠিয়ে ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD