December 6, 2022, 11:46 am

বগুড়ায় বিয়ের প্রলোভনে দুই নারীর সর্বনাশ, গ্রেফতার ২

যমুনা নিউজ বিডিঃ শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভনে ভিশন ল্যাব এন্ড ডায়াগনস্ট্রিক সেন্টারের ম্যানেজারের বিরুদ্ধে একই প্রতিষ্ঠানের আয়া (৩৫) ও চাতালের নারী শ্রমিক (২৫)কে ধর্ষণের অভিযোগে দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ধর্ষণের শিকার ওই আয়া বাদি হয়ে শেরপুর থানায় একটি মামলা হয়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত আব্দুল আলীম (৪৫)কে গ্রেফতার করেছে। আব্দুল আলীম উপজেলার গাড়ীদহ ইউনিয়নের কালশিমাটি গ্রামের আব্দুস সামাদের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, শহরের হাসপাতাল রোডে অবস্থিত ভিশন ল্যাব এন্ড ডায়াগনস্ট্রিক সেন্টারে ম্যানেজার পদে চাকরি নেন আব্দুল আলীম। সেখানে আয়া পদে ধর্ষণের শিকার ওই নারী চাকরি করতেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেইসঙ্গে কিনিকের ওই আয়াকে বিয়ের প্রলোভন দেন আব্দুল আলীম। এমনকি এই প্রলোভন দিয়ে শহরের দ্বারকিপাড়াস্থ একটি বাসায় নিয়ে তাঁকে দিনের পর দিন ধর্ষণ করা হয়। কিন্তু বিয়ের জন্য বলা হলে নানা তালবাহানা করতে থাকেন তিনি। একপর্যায়ে বিয়ে ও স্ত্রীর মর্যাদা পেতে ব্যর্থ হয়ে অবশেষে আইনের আশ্রয় নেওয়া হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

অন্যদিকে বিয়ের প্রলোভনে চাতালের এক নারী শ্রমিক (২৫)কে ধর্ষণের অভিযোগে শরিফ উদ্দিন (২২)কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৬ সেপ্টেম্বর) ভোররাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর নতুনপাড়া গ্রামের দেলবর প্রামাণিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী জেলার সারিয়াকান্দি উপজেলার গোদাখালি গ্রামের হাবিবুর মেয়ে। বর্তমানে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর পিসি ভাটা এলাকাস্থ রাব্বী মিয়ার মিল-চাতালে শ্রমিক হিসেবে কাজ করেন। একপর্যায়ে স্থানীয় যুবক শরীফ তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সেইসঙ্গে তাকে বিয়ের প্রলোভনও দেয়। এরই সূত্র ধরে চলতি মাসের ১০ সেপ্টেম্বর ভোররাতে মিল-চাতালে যাওয়ার সময় লম্পট যুবক শরীফ কৌশলে ওই নারীকে শ্রমিকদের বিশ্রাম কে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার বলেন, পৃথক দু’টি ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। সেইসঙ্গে মামলায় অভিযুক্তদেরও গ্রেফতার করা হয়েছে। এছাড়া ধর্ষণের শিকার দুই নারীকে ডাক্তারি পরীার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD