May 17, 2022, 8:20 pm

News Headline :
ময়মনসিংহে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাইপাসের ব্রিজ ভেঙে ট্রাক-মোটরসাইকেল খালে পদ্মা সেতুতে টোল : মোটরসাইকেল ১০০, বাস ২৪০০ টাকা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বগুড়ায় আনন্দ শোভাযাত্রা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বগুড়ায় বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ইজিবাইক চালক মিলন হত্যার রহস্য উদঘাটন বগুড়ার শিবগঞ্জ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সিরাজগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড দিল বিজ্ঞ আদালত শেরপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার

চকরিয়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, চালক নিহত

আবুহুমাইর হোছেন বাপ্পি,কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পাগলিরবিলে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও কমবেশি ১৫ জন আহত হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে ডুলাহাজারার পাগলিরবিল এলাকায় ঘটে এ দূর্ঘটনা।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, কক্সবাজার থেকে চট্টগ্রামমুখি একটি ট্রাকের চাকা পাংচার হলে নিয়ন্ত্রণ হারায় চালক। এ সময় বিপরীত দিক থেকে আসা কক্সবাজারগামী যাত্রীবাহী পিকনিক বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সৌদিয়া পরিবহনের পিকনিক বাসটি সড়কে উল্টে যায় এবং চালক নিহত হন।

আহত বেশ কয়েকজনকে দ্রুত উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়। আহত অন্যন্যদের আঘাত তেমন গুরুতর না হওয়ায় তারা স্থানীয় পল্লী চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশ জানায়, বুধবার সকাল সাড়ে এগারটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের পাগলির বিল ব্রিজের আগে ভয়াবহ এই দুর্ঘটনাটি সংঘটিত হয়। এই দুর্ঘটনায় নিহতের সংখ্যা বাড়ার আশঙ্কা রয়েছে বলে তারা জানিয়েছেন।

মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মো. সাফায়েত হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিকনিক বাস সৌদিয়া পরিবহনের চালক নিহত হয়েছেন। তবে নিহত বাস চালকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

তিনি জানান, দুর্ঘটনার পর পরই হতাহতদের উদ্ধার এবং মহাসড়ক থেকে দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি ক্রেনের সহায়তায় সরিয়ে নেওয়া হয়েছে।

তিনি আরো জানান, তারা চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে সৌদিয়া পরিবহনের বাসটিতে করে পিকনিকে যাচ্ছিলেন কক্সবাজারে। পথিমধ্যে এই দুর্ঘটনা সংঘটিত হয়।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD